শাশুড়ির সঙ্গে সঙ্গম ! সন্তান, স্ত্রীকে ফেলে শাশুড়িকে নিয়ে পালালো ২৪ বছরের যুবক !

photo source collected

জানা গিয়েছে তারা বহুবার সঙ্গমেও লিপ্ত হয়েছে। আর সেই থেকেই প্রেম বেড়ে যায় তাঁদের।

  • Share this:

    #ওয়াশিংটন: ভালোবাসা এমন এক বিষয় যা মানে না কোনও বাধা। প্রেমে পড়লে মানুষ অন্ধ হয়ে যায়। এমন অনেক ঘটনায় সামনে আসে যা হয়ত কাম্য নয়। কিন্তু ওই যে প্রেমের ফাঁদ পাতা ভুবনে। সেখান থেকে রেহাই নেই কারও। প্রেম মানে না বয়স, মানে না জাতপাত, মানে না সমাজ। এমনকি বিয়ে সন্তান এসব কিছুই প্রেম মানে না।

    সম্প্রতি একটি ঘটনা সামনে এসেছে আমেরিকায়। মেয়ে গর্ভবতী। দ্বিতীয় সন্তানের জন্ম দেওয়ার জন্য হাসপাতালে ভর্তি। এর আগেও জেস ও রায়ানের একটি সন্তান রয়েছে। বিয়ে না হলেও জামাই রায়ান। সামাজিক বিয়ে হয়নি জেস-রায়ানের। কিন্তু দাম্পত্য জীবন কাটাচ্ছে বেশ কয়েক বছর ধরেই। সব ঠিক আছে। জেসকে হাসপাতালে ভর্তি করে রায়ান। তারপর সে এক কাণ্ড ঘটিয়ে বসে। তলে তলে জেসের মা জর্জজিনার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন ২৪ বছরের যুবক। শাশুড়ির বয়স ৪৪।

    হাসপাতালে প্রেমিকা জেসকে রেখে শাশুড়ি জর্জজিনাকে নিয়ে পালিয়ে যায় রায়ান। এর পর কন্যা সন্তানের জন্ম হয়। হাসপাতাল থেকে বাবার সঙ্গে বাড়ি ফিরে মেয়ে দেখে একটি চিঠি লিখে পালিয়ে গিয়েছে রায়ান ও জর্জজিনা। এ ঘটনায় কান্নায় ভেঙে পড়র মেয়ে। মাকে ফোনে জানতে চায় কেন করলো সে এমন? মা জানায়, " আমার কিছু করার ছিল না। আমরা একে অপরকে ভালোবাসি।" চুপ করে যায় মেয়েও। দুই সন্তানকে নিয়ে বাবার কাছে থেকে যায় জেস। এদিকে শাশুড়িকে বিয়ে করার জন্য সব ব্যবস্থা নিয়ে ফেলে রায়ান। এতদিন ধরে জেসকে সে বিয়ে করেনি। এবার প্রশ্ন উঠছে তবে কি শাশুড়ির জন্যই এত দিন মেয়েকে বিয়ে না করেই সহবাস করেছে রায়ান। যদিও ওই দেশে এ ঘটনা নতুন নয়। তাই বলে প্রেমিকার মায়ের সঙ্গে পালানোর ঘটনায় তাজ্জব সকলে। জানা গিয়েছে তারা বহুবার সঙ্গমেও লিপ্ত হয়েছে। আর সেই থেকেই প্রেম বেড়ে যায় তাঁদের।

    Published by:Piya Banerjee
    First published: