নাচ দেখাতে গিয়ে পকেট থেকে পড়ল রিলভলবার, চলল গুলি

নাচ দেখাতে গিয়ে পকেট থেকে পড়ল রিলভলবার, চলল গুলি
সেই ঘটনার সময় ৷ ছবি: সেভেন নিউজ ডেনভারের ইউটিউব ভিডিও ৷
  • Share this:

#ডেনভার: নাচে মশগুল ছিলেন ৷ ডান্স ফ্লোরে তখন থিক থিকে মানুষের ভিড় ৷ তবু মধ্যমণি ছিলেন তিনিই ৷ নাচের পারদর্শিতায় মাতিয়ে রাখছিলেন গোটা ফ্লোর ৷ একটার পর একটা ডান্স স্টেপ দেখিয়ে যাচ্ছিলেন তিনি ৷ কিন্তু ব্যাকফ্লিপ দিতে গিয়েই ঘটল মারাত্মক বিপত্তি ৷ যেই না তিনি ব্যাকফ্লিপ দিতে গেলেন ওমনি পকেট থেকে বেরিয়ে পড়ল পিস্তল ৷ বিপদ আরও বাড়ল যখন তাড়াহুড়োতে সেটা লুকিয়ে ফেলতে গেলেন। হাত লেগে রিভলবার থেকে গুলি বেরিয়ে গেল আর সেই গুলিতে জখম হলেন এক ব্যক্তি। আমেরিকার ডেনভারের ঘটনা। শনিবার রাত পৌনে একটা নাগাদ ঘটনা ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের কলরাডোর ডেনভারে ।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, একটি অনুষ্ঠানে নাচছিলেন ওই এফবিআই এজেন্ট। ঘটনার সময় যদিও তিনি কর্তব্যরত ছিলেন না। তবে ওই এজেন্টের সঙ্গেই ছিল তাঁর সার্ভিস রিভলবারটি। নাচার সময় তাঁর পকেট থেকে রিভলবারটি মাটিতে পড়ে যায়। সেই সময়েই চলে গুলি। সেই গুলি গিয়ে লাগে পাশের এক ব্যক্তির পায়ে।

সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। চিকিৎসকরা জানিয়েছেন আঘাত গুরুতর হলেও, প্রাণহানির আশঙ্কা নেই। কেন কর্তব্যরত অবস্থায় না থাকলেও সঙ্গে রিভলবার রেখেছিলেন ওই এজেন্ট, সেটা নিয়ে প্রশ্ন উঠছে। পাশাপাশি এই প্রশ্নও উঠছে, কেন রিভলবারের সেফটি ক্যাপ (‌যা দেওয়া থাকলে অসাবধনতাবশতও রিভলবার থেকে গুলি চলতে পারে না)‌ কেন সক্রিয় করেনননি? প্রাথমিকভাবে ওই এজেন্টকে আটক করেছিল পুলিস। পরে তাঁকে ছেড়ে দেওয়া হয়। প্রাথমিক তদন্তের পরে পুলিস মনে করছে এই দুর্ঘটনা অনিচ্ছাকৃত।

First published: 06:01:26 PM Jun 04, 2018
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर