Home /News /international /
করোনা ভাইরাস: টয়লেট পেপার কেনা নিয়ে ৩ মহিলার ঝগড়া, দুমদাম শুরু মারপিট

করোনা ভাইরাস: টয়লেট পেপার কেনা নিয়ে ৩ মহিলার ঝগড়া, দুমদাম শুরু মারপিট

টয়লেট পেপার কেনা নিয়ে মারামারি করছে তিন মহিলা

  • Last Updated :
  • Share this:

#সিডনি: আতঙ্ক বাড়াচ্ছে করোনা। সেই সঙ্গে বাড়ছে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজারের চাহিদা। বেশিরভাগ দোকান থেকে উধাও মাস্ক। কোথাও কোথাও কালোবাজারির অভিযোগ। এবার টয়লেট পেপারেও সংকট তৈরি হয়েছ এশিয়ার দেশগুলিতে। এখন প্রায় সবদেশেই টয়লেট পেপারে সংকট দেখা দিয়েছে। এমনই কঠিন পরিস্থিতি তৈরি হয়েছে যে বাজারে পাওয়া যাচ্ছে না টয়লেট পেপারও। এরই মধ্যে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যাতে দেখা যাচ্ছে টয়লেট পেপার কেনা নিয়ে মারামারি করছে তিন মহিলা।এই ঘটনা ঘটেছে অস্ট্রেলিয়ার সিডনি শহরের একটি সুপার মার্কেটে। ভিডিওটিতে দেখা যাচ্ছে একজন মহিলা ট্রলি ভর্তি করে টয়লেট পেপার নিয়ে যাচ্ছেন। আরেকজন মহিলা টয়লেট পেপার নিতে গিয়ে দেখেন আর টয়লেট পেপার নেই। তখন সে ওই ট্রলি ভর্তি টয়লেট পেপার মহিতার কাছ থেকে পেপার নিতে যান। দু'জনের মধ্যে শুরু হয় কথা কাটাকাটি। এর মধ্যে আরও এক মহিলা ট্রলি থেকে টয়লেট পেপার নিতে যায়। এর পরেই শুরু হয় হাতাহাতি, চুলোচুলি । মহিলাদের মারপিট এমন পর্যায়ে পৌঁছে যায়, যে সুপার মার্কেটের কর্মীরা হস্তক্ষেপ করতে বাধ্য হয়।দেখুন ভিডিও...

এই ঘটনার অভিযোগ দায়ের করে হয় নিউ সাউথ ওয়েলস থানা, এবং আগামী ২৮ এপ্রিল আদালতে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে ওই তিন মহিলাকে।

টয়লেট পেপারের আকাল দেখে ইতিমধ্যেই অস্ট্রেলিয়ায় নির্দেশিকা করেছে যে একজন ব্যক্তিকে একটিমাত্রই টয়লেট পেপার বিক্রি পারবেন শপিং মলগুলি।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Australia, Coronavirus, Sydney, Toilet Paper