corona virus btn
corona virus btn
Loading

আকাশে উড়ে বেড়াচ্ছে আশ্চর্য চাকতি!‌ হঠাৎ করে UFO জল্পনা বিশ্বের বিজ্ঞানীদের (‌দেখুন ভিডিও)‌

আকাশে উড়ে বেড়াচ্ছে আশ্চর্য চাকতি!‌ হঠাৎ করে UFO জল্পনা বিশ্বের বিজ্ঞানীদের (‌দেখুন ভিডিও)‌

কলম্বিয়ার বাগোটা শহরের এক ইউটিউবার গত সপ্তাহে একটি ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়, সেখানে দেখা যাচ্ছে সত্যিই একটি চাকতির মতো কিছু ঘুরে বেড়াচ্ছে কলম্বিয়ার আকাশে।

  • Share this:

#‌কলম্বিয়া:‌ মাঝে মাঝেই কলম্বিয়ার আকাশে অবাক করা জিনিসপত্র ধরা পড়ে। মাঝে মাঝেই উঠে আসে ইউএফও জল্পনা। এবারও তেমনই এক খবর রটেছে। শুধু রটেছে বললে ভুল হবে, কলম্বিয়ার আকাশে নাকি স্পষ্ট ধরা দিয়েছে ইউএফও। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। একেবারে স্পষ্ট সূর্যের আলোয় এই আশ্চর্য যানের ছবি ধরা পড়ায় শোরগোল পড়ে গিয়েছে বিশ্বের বিজ্ঞানী মহলে।

কলম্বিয়ার বাগোটা শহরের এক ইউটিউবার গত সপ্তাহে একটি ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়, সেখানে দেখা যাচ্ছে সত্যিই একটি চাকতির মতো কিছু ঘুরে বেড়াচ্ছে কলম্বিয়ার আকাশে। ইউটিউবার দাবি করেছেন, এই ইউএফও মাঝেই মাঝেই নিজের আকার বদল করছে। এ এক নতুন জিনিস। এরপরেই কনস্পিরেসি থিওরিস্ট স্কট সি ওয়ার্নিং এই একই ভিডিও শেয়ার করেন। যদিও নানাভাবে ভিডিওটির সত্যতা যাচাই করার পর বোঝা যায়নি যে ঠিক কী কলম্বিয়ার আকাশে ঘুরে বেড়াচ্ছিল। স্কট দাবি করেছেন, দেখে মনে হচ্ছে, এটি একটি জীবন্ত জিনিস। মানে প্রাণ আছে যেন।

এর আগেও একাধিকবার কলম্বিয়ায় একাধিক ইউএফও দেখা গিয়েছে। এপ্রিলের প্রথম সপ্তাহেও দেখা যায় একটি ভিডিও। সেখানে দেখা গিয়েছিল, সকালের আকাশেই ঘুরে বেড়াচ্ছে আশ্চর্য কিছু সাদা চাকতি। যা অবাক করেছিল। সেই ইউএফওর রহস্য আজও উদ্ধার করতে পারেনি কেউ।

Published by: Bangla Editor
First published: May 9, 2020, 1:40 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर