বনানীর আগুনে শিশুটি চেপে আছে দমকলের পাইপ, নাইম বড় হয়ে পুলিশ হতে চায়

News18 Bangla
Updated:Mar 29, 2019 09:23 PM IST
বনানীর আগুনে শিশুটি চেপে আছে দমকলের পাইপ, নাইম বড় হয়ে পুলিশ হতে চায়
Photo: Facebook
News18 Bangla
Updated:Mar 29, 2019 09:23 PM IST

#ঢাকা: সামনে দাউ দাউ করে জ্বলছে বহুতল ৷ দমকলকর্মীরা তৎপর আগুন নেভানোর জন্য ৷ ঠিক এই সময়ই দমকলের পাইপের এক অংশতে ফুটো ৷ বেরতে শুরু করেছে জল৷ হঠাৎই ভিড় থেকে বেরিয়ে আসল আট থেকে দশ বছরের এক শিশু ৷ চেপে বসল দমকলের পাইপের ওপর ৷ উদ্বেগ ভরা চোখে তাকিয়ে থাকে আগুনের দিকে ৷ চোখে মুখে উৎকণ্ঠা !

মুর্হূতের মধ্যেই ভাইরাল হয়ে যায় ছোট্ট এই ছেলের ছবি ৷ পাইপ চেপে বসে আছে ছোট্ট নইম ৷ নইম আনন্দ স্কুলে পঞ্চম শ্রেণিতে পড়ে। থাকে কড়াইলের বৌবাজারে। বাবা রুহুল আমীন ডাব বিক্রেতা। মা গৃহকর্মীর কাজ করেন। ছোট এক বোন আছে। নাইমের গ্রামের বাড়ি বরিশালে। নইম নিজেও জানে তার ছবি ইতিমধ্যে ভাইরাল।

সংবাদমাধ্যমকে নইম জানিয়েছে, ‘ভাইরাল হওয়ার জন্য নয় ৷ আমি সাহায্যের জন্য এগিয়ে এসেছি ৷ এর পরেই বিপদে আমি সাহায্যের জন্য এগিয়ে আসব ৷ ইচ্ছে আছে, বড় হয়ে পুলিশ অফিসার হওয়ার ৷ পুলিশ হয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়াব !’

শুধু জলের পাইপ ধরে রেখেই নয়। নইম উৎসুক জনতার ভিড় সামলিয়ে ফায়ার সার্ভিস, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ উদ্ধারকাজে সাহায্যও করেছে ৷ সব দায়িত্ব শেষে সন্ধে নাগাদ বাড়িও ফিরে যায় নইম ৷ চোখ তখনও থমকে থাকে উৎকণ্ঠা ৷ আগুনে পুড়ে মৃত্যু হওয়া মানুষের প্রতি শোক !

First published: 09:23:02 PM Mar 29, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर