ভয়ানক বিস্ফোরণ ! মাঝপথে বিয়ে ছেড়ে পালালেন বেইরুটের নবদম্পতি ! দেখুন ভিডিও

ভয়ানক বিস্ফোরণ ! মাঝপথে বিয়ে ছেড়ে পালালেন বেইরুটের নবদম্পতি ! দেখুন ভিডিও

photo source twitter

যে বাড়িতে তাঁদের বিয়ে হচ্ছিল সেটি তখন কাঁপছে। ঝমঝম শব্দে জানলা দরজার কাঁচ ভেঙে পড়ছে।

  • Share this:

    #বেইরুট: লেবাননের রাজধানীতে মঙ্গলবার যে বিস্ফোরণ ঘটেছে, তা এককথায় ভয়াবহ ৷ বিস্ফোরণের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর তা দেখে গোটা দুনিয়াই হকচকিয়ে গিয়েছে ৷ ভিডিওতেই পরিষ্কার যে একটা নয়- পরপর দুটি বিস্ফোরণ ঘটে মঙ্গলবার বেইরুটে ৷ এর কারণ এখনও জানা না গেলেও এইটুকু স্পষ্ট যে বিস্ফোরণ স্থলে অ্যামোনিয়াম নাইট্রেটের মতো প্রচুর পরিমাণে বিস্ফোরক বোঝাই ছিল ৷ যা সাধারণত বোমা তৈরির পাশাপাশি সার তৈরিতেও কাজে লাগে ৷ বিস্ফোরণে কেঁপে গিয়েছে গোটা শহরই ৷ লাফিয়ে লাফিয়ে বাড়ছে মৃতের সংখ্যা। আহত কয়েক হাজার মানুষ। ভেঙে গিয়েছে প্রচুর ঘর বাড়ির ছাদ, দেওয়াল। প্রায় ৫০ মাইল দূরেও এই বিস্ফোরণের তীব্র আওয়াজে কেঁপে উঠেছে সকলে।

    সোশ্যাল মিডিয়ায় একের পর এক ভিডিও শেয়ার হচ্ছে যা দেখলে আতঙ্ক তৈরি হচ্ছে। কুন্ডলী পাকানো ধোঁয়া উঠতে থাকে। তারপরই তীব্র আওয়াজ। ভয়ানক বিস্ফোরণে কেঁপে ওঠে স্বপ্ন শহর বেইরুট। রাস্তা ঘাটে ছড়িয়ে ছিটিয়ে থাকে ভেঙে পড়া দরজা, জানালা, কাঁচ। তবে কি কারণে এই বিস্ফোরণ তা এখনও স্পষ্ট নয়।

    গতকাল যখন ওই ভয়ানক বিস্ফোরণটি ঘটে বেইরুটে, মানুষ তখন যে যার নিজের জীবনে ব্যস্ত ছিল। তেমনই নিজের বিয়েতে ব্যস্ত ছিলেন বেইরুটের এই যুবক যুবতী। বিস্ফোরণের এলাকার ঠিক কাছেই সদ্য বিয়ে সেরে ছবি তুলতে ব্যস্ত ছিলেন নববিবাহিতা। তাঁর পরনে সাদা গাউন। সুন্দর করে তিনি তুলছিলেন ছবি। হঠাৎ ভয়ঙ্কর আওয়াজে কেঁপে ওঠে সব কিছু। ছবি তোলা ছেড়ে দৌড়ে পালালেন এই নব দম্পতি, নিজেদের প্রাণ বাঁচাতে। যে বাড়িতে তাঁদের বিয়ে হচ্ছিল সেটি তখন কাঁপছে। ঝমঝম শব্দে জানলা দরজার কাঁচ ভেঙে পড়ছে। এই সময় ক্যামেরাটা অন করাই ছিল। তাতেই ধরা পড়ে এই বিস্ফোরণের আরও একটি বিভৎস ভিডিও। সারা শহর এখন আতঙ্কের শিকার !

    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর