Home /News /international /

Pori Moni: হাসিনাকে খোলা চিঠি লিখতেই পরিমণী-কাণ্ডে গ্রেফতার মূল অভিযুক্ত-সহ ৫

Pori Moni: হাসিনাকে খোলা চিঠি লিখতেই পরিমণী-কাণ্ডে গ্রেফতার মূল অভিযুক্ত-সহ ৫

এ দিন সাংবাদিকদের কাছে বার বার তিনি (Pori Moni) বলেন, ‘আমি যদি মরে যাই সেটা হত্যা হবে, আত্মহত্যা নয়। কারণ, আমি আত্মহত্যা করার মতো মেয়ে নই।’’

  • Share this:

    #ঢাকা: বাংলাদেশের অভিনেত্রী পরীমণির (Pori Moni) ফেসবুক পোস্ট নিয়ে তোলপাড় হয়ে উঠেছিল সোশ্যাল মিডিয়া! তাঁকে খুন ও ধর্ষণের চেষ্টা করা হয়েছে৷ এই অভিযোগ জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে (Sheikh Hasina) একটি খোলা চিঠি লিখেছিলেন অভিনেত্রী৷ নায়িকার এই পোস্টের পর ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই গ্রেফতার করা হল প্রধান অভিযুক্ত-সহ আরও ৫ জনকে । নাসির উদ্দিন নামে এই ব্যবসায়ী কে তার উত্তরার বাড়ি থেকে আটক করা হয়েছে বলে জানান গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার হারুন-অর-রশীদ। বাকিদেরও একই স্থান থেকে আটক করা হয়। এসময় মি. উদ্দিনের বাড়ি থেকে মাদক উদ্ধারও করা হয় বলে জানাচ্ছে পুলিশ। ধৃত সকলকে ঢাকার মিন্টোরোডে গোয়েন্দা বিভাগের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে। মামলায় পরীমনি ছয়জনের বিরুদ্ধে তাঁকে ধর্ষণ ও হত্যা চেষ্টার অভিযোগ এনেছেন বলে জানা যাচ্ছে। এদের দুইজনকে নামে এবং বাকি চারজনকে অজ্ঞাতনামা বলে উল্লেখ করা হয়েছে। ফেসবুক স্ট্যাটাস ও সংবাদ সম্মেলন করে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগের কথা জানানোর পর রূপনগর থানা থেকে পুলিশের কর্মকর্তারা তাঁর বাড়িতে গিয়েছিলেন অভিযোগ রেকর্ড করার জন্য। পরে মামলাটি করা হয় সাভার থানায়।

    ফেসবুক পোস্টে অভিযুক্তের নাম না জানালেও পরে সাংবাদিক সম্মেলন করে অভিযুক্তের নাম প্রকাশ্যে আনেন পরীমণি । পরীমণির অভিযোগ, তাঁকে এক প্রভাবশালী ধর্ষণ ও হত্যার চেষ্টা করেছিল চারদিন আগে, ঢাকা বোট ক্লাবে। এমন বিস্ফোরক অভিযোগের ঠিক দু’ঘণ্টার মাথায় নিজের বাড়িতে সাংবাদিকদের কাছে সেই অভিযুক্তর নাম প্রকাশ করেন পরী। অভিযুক্তের নাম নাসির ইউ মাহমুদ। যিনি উত্তরা ক্লাবের বর্তমান প্রেসিডেন্ট এবং বর্তমানে ঢাকা বোট ক্লাবের এন্টারটেইনমেন্ট এন্ড কালচারাল অ্যাফেয়ার্স সেক্রেটারি পদে আছেন।

    এ দিন সাংবাদিকদের কাছে বার বার তিনি বলেন, ‘আমি যদি মরে যাই সেটা হত্যা হবে, আত্মহত্যা নয়। কারণ, আমি আত্মহত্যা করার মতো মেয়ে নই। আমি এই অন্যায়ের বিচার চাই। এর বিচার দেখে মরতে চাই। আর যদি আমাকে কেউ হত্যা করে, তখন আপনাদের কাছে সেই বিচারের ভার দিয়ে গেলাম। আবারও বলছি, আজ যদি আমি মরে যাই, তো সেটি আত্মহত্যা হবে না। ধরে নেবেন আমাকে হত্যা করা হয়েছে।’

    পরীমণির অভিযোগ, সেদিন রাতে তাঁকে পানীয়র সঙ্গে কিছু একটা খাওয়ানো হয়েছিল। কারণ, সারাক্ষণ তিনি প্রচণ্ড অস্থির আর অস্বস্তি অনুভব করছিলেন। সেই সুযোগেই তাঁর উপর নারকীয় অথ্যাচার করে নাসির । এমনকি তিনি এও বলেন, পুলিশে অভিযোগ জানিয়েও কোনও লাভ হয়নি৷ তাই অবশেষে প্রকাশ্যেই মুখ খুলতে বাধ্য হয়েছেন তিনি৷ পরিমণীর এই অভিযোগের কয়েক ঘণ্টার মধ্যেই গ্রেফতার করা হল অভিযুক্তদের ।

    Published by:Simli Raha
    First published:

    Tags: Pori Moni

    পরবর্তী খবর