Home /News /howrah /
Howrah: ডোবা থেকে যুবকের মৃতদেহ উদ্ধার! চাঞ্চল্য পাঁচলার গঙ্গাধরপুরে

Howrah: ডোবা থেকে যুবকের মৃতদেহ উদ্ধার! চাঞ্চল্য পাঁচলার গঙ্গাধরপুরে

ডোবা থেকে উদ্ধার যুবকের দেহ, এলাকায় চাঞ্চল্য। শনিবার সকাল ৭ নাগাদ এলাকার মানুষের নজরে আসে পাড়ার ঢালাই রাস্তার পার্শ্ববর্তী কচুরী পানায় ঢেকে থাকা ডোবার ঘেঁটে রয়েছে সেইখানে লাল রঙের কিছু ভাসছে

  • Share this:

    #হাওড়া: ডোবা থেকে উদ্ধার যুবকের দেহ, এলাকায় চাঞ্চল্য। শনিবার সকাল ৭ নাগাদ এলাকার মানুষের নজরে আসে পাড়ার ঢালাই রাস্তার পার্শ্ববর্তী কচুরী পানায় ঢেকে থাকা ডোবার ঘেঁটে রয়েছে সেইখানে লাল রঙের কিছু ভাসছে, একটু ভালো করে দেখলে বোঝা লাল গামছার সঙ্গে জড়িয়ে জলের মধ্যে ভাসছে একটি দেহ। সেই খবর জানাজানি হতেই বিভিন্ন প্রান্ত থাকে মানুষ এসে ভীড় জমায়। স্থানীয় মানুষ খবর দেয় পাঁচলা থানার পুলিশে। ঘটনাটি ঘটেছে হাওড়া পাঁচলা থানার অন্তর্গত গঙ্গাধরপুর রথের বাঁধ এলাকায়। যুবকের নাম সংকর রুইদাস, বয়স ৩০-৩২ বছর, বাড়ি গঙ্গাধরপুর লাইব্রেরী সংলগ্ন। সূত্রে জানা যায়, শুক্রবার রাত্রি থেকে খোঁজাখুঁজি শুরু করে বাড়ির লোকজন ও পাড়া প্রতিবেশী।

    অন্যান্য দিনের মতই দুপুরের পর বাড়ি থেকে বেরিয়ে ছিল, তবে প্রতিদিন সন্ধ্যা থেকে রাত্রি ৮-৮.৩০ এর মধ্যে বাড়ি ফিরে আসে। গতকাল ওই সময় শংকর বাড়ি না ফেরায় খোঁজাখুঁজি শুরু করে পরিবার। যে সমস্ত জায়গায় তাঁর ‌যাতায়াত সর্বত্র খোঁজাখুঁজি করেও মেলনি তার হদিস। প্রায় মাঝ রাত পর্যন্ত খোঁজাখুঁজি চালায় পরিবার। জানা যায় শংকর পূজা অনুষ্ঠানে ঢাক বাজায়এবং বাকি সময় ভ্যান টানে।

    আরও পড়ুনঃ প্লাস্টিক বন্ধ করতে মানুষকে সচেতন বার্তায় বর্ণাঢ্য পদযাত্রা

    শনিবার সকালে বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে একটি ডোবায় তার দেহ ভাসতে দেখে স্থানীয় লোকজন খবর দেয় পরিবারে। ঘটনাস্থলে পাঁচলা থানার পুলিশ এসে দেহটিকে উদ্ধার করে ময়না তদন্তে পাঠায়। কিভাবে ও কি কারনে মৃত্যু এখন সঠিক জানা যায়নি, ঘটনার তদন্তে পাঁচলা থানার পুলিশ।

    Rakesh Maity
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Howrah, Panchla

    পরবর্তী খবর