Home /News /hooghly /
Hooghly News: চুরি নাকি অন্য কিছু? চোরের কাণ্ড চমকে দেবে! মাথায় হাত দোকান মালিকের!

Hooghly News: চুরি নাকি অন্য কিছু? চোরের কাণ্ড চমকে দেবে! মাথায় হাত দোকান মালিকের!

title=

Hooghly News: চোর যে এমন কাণ্ড ঘটাতে পারে স্বপ্নেও ভাবেননি কেউ! সিসিটিভিতে ধরা পড়ল অবাক কাণ্ড!

  • Share this:

    #হুগলি: দোকানের সামনে থেকে সবকিছু ঠিকঠাক। কিন্তু দোকানের পিছন দিয়ে অনবরত ধোঁয়া বেরিয়ে চলেছে। ধোঁয়া অনুসরণ করে দোকানে প্রবেশ করতেই চক্ষু চরকগাছ। দোকানের সব সামগ্রি তখন পুড়ে ছাই। রাতের অন্ধকারে দোকানের গোডাউনের ভেতরে অস্বাভাবিক আগুন। ঘটনাটি ঘটেছে হুগলির গুরাপ থানার অন্তর্গত খাঁপুরের একটি হার্ডওয়্যারের দোকানে।

    বুধবার সকালে প্রতি দিনের মত দোকান খুলতে এসে ছিলেন দোকান মালিক। প্রথমে তিনি কিছুই বুঝতে পারেননি। পরে দেখতে পান দোকানের গোডাউন থেকে ধোঁয়া বেরোচ্ছে। এবং তার সঙ্গে প্লাস্টিক পোড়ার দুর্গন্ধ ছড়াচ্ছে বাতাসে। ধোয়ার সূত্র খুঁজতে গিয়ে গোডাউন খুলে তেই তিনি দেখতে পান গোডাউনের সমস্ত মাল পুড়ে ছাই। তাই দেখে মাথায় হাত দোকান মালিকের । খবর দেওয়া হয় পুলিশে। পুলিশ এসে তদন্ত শুরু করলে সামনে আসে সিসি ক্যামেরার ছবি। তখনই জলের মতন স্পষ্ট হয় পুরো ব্যাপারটি।

    আরও পড়ুন:  ডেভিডের জন্মদিনে তারাদের মেলা! অন্যদিকে সুপার হট অনন্যা-বিজয়! ভাইরাল ছবি

    সিসি ক্যামেরার ছবিতে দেখা যায় এক ব্যক্তিকে রাতের অন্ধকারে টর্চ হাতে দোকানের মধ্যে প্রবেশ করতে। পুলিশের প্রাথমিক অনুমান , ওই ব্যক্তি রাতের বেলায় দোকানে ঢুকে আগুন লাগিয়ে দিয়ে গেছে। দোকান মালিক সনাক্ত করেন ওই ব্যক্তি ওই গ্রামেরই স্থানীয় এক বাসিন্দা। তার পরে পুলিশ আটক করে ওই ব্যক্তিকে। ওই ব্যক্তি সমির জামাই নামে পরিচিত এলাকায় । পুলিশের প্রাথমিক অনুমান, চুরির উদ্দেশ্যে নয় ব্যক্তিগত রেষারেষি জেরেই তার আগুন লাগিয়ে দেওয়া। দোকান মালিক সুশান্ত ঘোষ জানান, ব্যক্তিগত রেষারেষির জেরেই তার দোকানে আগুন লাগিয়ে দেওয়া। লক্ষাধিক টাকার সামগ্রী মজুদ ছিল দোকানের গোডাউনে। আগুন ধরিয়ে তার ব্যবসায়িকভাবে ক্ষতি করতে চেয়েছে এই যুবক।

    রাহী হালদার

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Fire, Hooghly, Hooghly news

    পরবর্তী খবর