Home /News /hooghly /
Hooghly News- পলাতক সুপারি কিলার এবার অপহরণ করল এক কিশোরকে! চাঞ্চল্য শ্রীরামপুরে!

Hooghly News- পলাতক সুপারি কিলার এবার অপহরণ করল এক কিশোরকে! চাঞ্চল্য শ্রীরামপুরে!

পলাতক সুপারি কিলার কৃষ্ণ সরকার

পলাতক সুপারি কিলার কৃষ্ণ সরকার

পুলিশের চোখে ধুলো দিয়ে পলাতক কৃষ্ণ সরকারের হাতে এবার অপহৃত ১৬ বছরের এক কিশোর

  • Share this:

    #হুগলি: গত সোমবার পুলিশ ভ্যান থেকে লাফ দিয়ে চম্পট দিয়েছিল সুপারি কিলার কৃষ্ণ সরকার। পুলিশের চোখে ধুলো দিয়ে পলাতক কৃষ্ণ সরকারের হাতে এবার অপহৃত ১৬ বছরের এক কিশোর। ঘটনাটি ঘটে শ্রীরামপুরের শালবাগান এলাকায়। বুধবার সকালে অপহৃতের পরিবার অপহরণের অভিযোগ দায়ের করে শ্রীরামপুর থানায়। ঘটনার পর থেকেই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

    সোমবার আদালতে নিয়ে যাওয়ার পথে পুলিশের চোখে ধুলো দিয়ে পালাতে সক্ষম হয় কৃষ্ণ সরকার নামে এই সুপারি কিলার। পলাতক আসামীর নাগাল পেতে পুলিশ বিভিন্ন জায়গায় তল্লাশি শুরু করেছে। কিন্তু এরইমধ্যে ওই সুপারি কিলার অপহরণ করেছে এক কিশোরকে। অপহৃত হওয়া কিশোর পেশায় একজন শ্রমিক। ওই কিশোর শ্রীরামপুরের ঘোশালবাগান এলাকায় একটি ছোট্ট টালির ঘরে দাদু দিদার সঙ্গে থাকতেন। সুপারি কিলার কৃষ্ণ সরকার ওই কিশোরের পূর্ব পরিচিত বলে জানিয়েছে তার পরিবার৷  মঙ্গলবার বিকেলে ওই কিশোরের বাড়িতে তাকে ডাকতে আসে কৃষ্ণ। তার পর থেকেই নিখোঁজ ওই কিশোর৷

    আরও পড়ুন- ছিল পর্তুগিজ জলদস্যুদের রমরমা! একের পর এক জাহাজডুবিতে জেরবার মানুষ! তারপর যা হল, জানলে গায়ে কাঁটা দেবে..

    পুলিশের খাতায় কৃষ্ণ একজন সুপারি কিলার। গত সপ্তাহে শ্রীরামপুর থানা এলাকায়, সম্পত্তির লোভে দাদাকে খুনের অভিযোগ ওঠে নিজের ভাইয়ের বিরুদ্ধে। সেই ঘটনার তদন্তে নেমে পুলিশ সুপারি কিলার কৃষ্ণকে গ্রেফতার করে। দুদিন আগেই কৃষ্ণকে আদালতে নিয়ে যাওয়ার পথে পুলিশের চোখে ধুলো দিয়ে পালিয়ে যায় সে। তারপর থেকে ফেরার রয়েছে কৃষ্ণ। এখন আবার অপহরণের অভিযোগে অভিযুক্ত কৃষ্ণ।

    আরও পড়ুন- রক্তের ভাঁড়ারে টান! ঘাটতি মেটাতে এগিয়ে এল গুড়াপ থানার পুলিশ

    অপহৃত কিশোর আকাশের দাদু বলেন, তাঁর নাতি পেশায় একজন শ্রমিক। মঙ্গলবার বিকেলে কৃষ্ণ আকাশকে কাজের নাম করে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। তারপর থেকে এখনও নিখোঁজ রয়েছে নাতি। তিনি আরও বলেন, "আমি চাই আমার নাতি বাড়িতে ফিরে আসুক। ওতো কোনও দোষ করেনি, ও সরল সাদাসিদে ছেলে। বুধবার শ্রীরামপুর থানায় অপহরণের মামলা রুজু করেছি৷ পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।"

    Rahi Haldar

    First published:

    Tags: Hooghly, Kidnap, Serampore

    পরবর্তী খবর