'আমাকে ছেড়ে যেতে পারবে তুমি?' উত্তমের এই এক কথায় বলিউডের কাজ ফিরিয়ে দিয়েছিলেন সুপ্রিয়া !

উত্তম শুধু বলেছিলেন,আমাকে ছেড়ে যেতে পারবে তুমি? জড়িয়ে ধরেছিলেন সুপ্রিয়াদেবী। তারপর থেকে আর কখনও তিনি চেষ্টাও করেননি মুম্বই যাওয়ার

Bangla Editor | News18 Bangla
Updated:Jul 25, 2019 12:06 AM IST
'আমাকে ছেড়ে যেতে পারবে তুমি?' উত্তমের এই এক কথায় বলিউডের কাজ ফিরিয়ে দিয়েছিলেন সুপ্রিয়া !
photo source collected
Bangla Editor | News18 Bangla
Updated:Jul 25, 2019 12:06 AM IST

#কলকাতা: সুপ্রিয়া দেবীর সঙ্গে উত্তমকুমারের ছিল আত্মীক যোগ। গৌরীদেবীকে ভালবেসেই বিয়ে করেছিলেন উত্তম। তারপরেও নিজেকে দূরে রাখতে পারেননি সুপ্রিয়াদেবীর থেকে। এমনিতে সেই সময় শুধু নয় এখনও টলিউডের মহানায়ক উত্তমকুমার। তাঁর জন্য পাগল ছিল হাজার হাজার মেয়ে। কিন্তু তিনি মন দিয়ে বসে ছিলেন সুপ্রিয়াদেবীকে। গৌরীদেবীর সঙ্গে সম্পর্কের অবনতি ঘটায়। উত্তম ময়রা স্ট্রিটের বাড়িতে সুপ্রিয়াদেবীর সঙ্গে থাকতে শুরু করলেন। সুপ্রিয়াদেবীর বাড়িতে উত্তম ও সুপ্রিয়ার একটি মালা পড়া ছবি টানানো থাকতো। সুপ্রিয়াদেবী সেই ছবি দেখিয়ে বাড়িতে কেউ আসলেই বলতেন,'তোমাদের দাদার সঙ্গে আমার কালিঘাটে বিয়ে হয়েছিল।" এ কথা টলিউডের অনেকেই বলেন যে কালিঘাটে গিয়ে সুপ্রিয়াদেবীকে সিঁদুর পড়িয়েছিলেন উত্তম। না কোনও সামাজিক বিয়ে তাঁদের হয়নি।

তবে সুপ্রিয়াকে যে উত্তম কতটা ভালবাসতেন তা টলিউডে কান পাতলেই শোনা যেত সে সময়। একবার মুম্বই থেকে রাজ কাপুর তাঁর ছবির জন্য ডেকে পাঠিয়েছিলেন সুপ্রিয়াদেবীকে। অনেক ভেবে সুপ্রিয়াদেবী ঠিক করেছিলেন তিনি উত্তমকে ছেড়ে চলে যাবেন। তবে উত্তম যদি জানতে পারেন তাহলে কিছুতেই তাঁকে যেতে দেবেন না। তাই সুপ্রিয়াদেবী কাউকে কিছু না জানিয়ে যেদিন মুম্বই যাবেন তাঁর আগের দিন ধর্মতলার একটি হোটেলে গিয়ে উঠেছিলেন। সেই খবর পৌঁছে যায় উত্তমের কানে। উত্তমকুমার খুঁজে খুঁজে চলে যান সুপ্রিয়াদেবীর হোটেলে। গিয়ে বেল বাজালেন উত্তম। সুপ্রিয়াদেবী দরজা খুলে হা। বুঝলেন তাঁর আর যাওয়া হল না। উত্তম শুধু বলেছিলেন,"আমাকে ছেড়ে যেতে পারবে তুমি?" জড়িয়ে ধরেছিলেন সুপ্রিয়াদেবী। তারপর থেকে আর কখনও তিনি চেষ্টাও করেননি মুম্বই যাওয়ার। সেদিন যেতে পারলে আজ হয়তো আরও নাম করতে পারতেন তিনি। তবে উত্তমের জন্য সব ছাড়তে পারতেন সুপ্রিয়াদেবী।

First published: 12:05:46 AM Jul 25, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर