পুজোয় দেখা করে আসুন পাহাড়ি ভূতের সঙ্গে ! রইলো ভূতের বাড়ির হদিশ

শোনা যায় সন্ধের পর এখানে ভূত দেখা যায়। ভূতের বাড়ি ছাড়াও রয়েছে আরও অনেক কিছু দেখার।

Bangla Editor | News18 Bangla
Updated:Sep 20, 2019 06:40 PM IST
পুজোয় দেখা করে আসুন পাহাড়ি ভূতের সঙ্গে ! রইলো ভূতের বাড়ির হদিশ
Bangla Editor | News18 Bangla
Updated:Sep 20, 2019 06:40 PM IST

#শিলিগুড়ি: পুজোয় পাহাড়ে যাচ্ছেন ? হাতে সময় থাকলে একটু ভূতের বাড়িটা ঘুরে আসতে পারেন। কোথায় যাবেন ? কী ভাবে যাবেন ? সে সব জানবেন। পুজোর গন্ধ মাখা পূজাবার্ষিকী মানে আজও ভূতের গল্পের খোঁজ। সূচিপত্র দেখে এখনও গব গব করে গিলে ফেলা। শোনা যাচ্ছে গল্পের মতোই এক ভূতের বাড়ি আছে পাহাড়ে। তাই শিলিগুড়ি থেকে চলে যান কার্শিয়ং।

জায়গাটার নাম তিনমাইল। শিলিগুড়ি থেকে দূরত্ব প্রায় চল্লিশ কিলোমিটার। বাগডোগরা থেকে আরও পাঁচ কিলোমিটার বেশি। বড়ই নিঝুম পথ। মাথা উচু করে দাঁড়িয়ে পাইনের সার। ভূতের বাড়ির কথা জানতে চাইলেই লোকাল লোক দেখিয়ে দেবে ইডেনলা হোম স্টে’কে। ডাউহিল-বাগোরা রোড ধরে চলে যান ওয়াংচুক ভুটিয়ার বাড়ির ঠিকানায়। না, এই বাড়ি ভূতের নয়। তবে এখানে থাকতে পারবেন আপনি। এখানকার মানুষের থেকে ভূতের বাড়ির গল্প শুনে নিতে পারবেন। তারপর বেড়িয়ে পড়ুন ভূতের বাড়ির উদ্দেশে। কার্শিয়ঙের পুরোন ইস্কুল পাড়া বলেই পরিচিত এই  তিনমাইল এলাকা। এখানেই আছে ভূতের বাড়ি। শোনা যায় সন্ধের পর এখানে ভূত দেখা যায়। ভূতের বাড়ি ছাড়াও রয়েছে আরও অনেক কিছু দেখার।

হোম স্টে’র মাথাপিছু খরচ এক হাজার পঞ্চাশ টাকা। স্থানীয় নেপালি রান্নার সঙ্গে আপনার পাতে পড়তে পারে দিশি মুরগীর ঝোল। ইডেনলা হোম স্টে-তে যোগাযোগের নম্বর - 876930462/9749943769 তাই দেরি না করে এবার পুজোয় দেখা করেই আসুন ভূতেদের সঙ্গে ! নিরিবিলিতে সময়ও কাটবে বেশ।

First published: 06:37:13 PM Sep 20, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर