Home /News /entertainment /
Ziaul Faruq Apurba in Padma Setu: পদ্মা সেতুতে তৃতীয় স্ত্রীকে নিয়ে অপূর্ব! কড়াকড়ির পরেও দম্পতির ছবি দেখে কটাক্ষ

Ziaul Faruq Apurba in Padma Setu: পদ্মা সেতুতে তৃতীয় স্ত্রীকে নিয়ে অপূর্ব! কড়াকড়ির পরেও দম্পতির ছবি দেখে কটাক্ষ

Ziaul Faruq Apurba in Padma Setu: ২০১১ সালের ১৪ জুলাই নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেছিলেন অপূর্ব। তার আগে ২০১০ সালের ১৯ অগস্ট অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেছিলেন।

  • Share this:

    #ঢাকা: বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত শনিবার পদ্মা সেতু উদ্বোধন করেন। রবিবার ভোর থেকে বহু প্রত্যাশার এই সেতু যান চলাচলের জন্য খুলে দেওয়া হয়। পদ্মা সেতু এখন বাংলাদেশের মানুষের কাছে যেন অবশ্য গন্তব্য হয়ে দাঁড়িয়েছে। শুধুমাত্র ঘোরার জন্য পদ্মা সেতুতে ওঠা, ছবি-সেলফি তোলা, সময় কাটানো বাদ থাকছে না কিছুই। ইতিমধ্যেই ছবি, সেলফি তুলতে গিয়ে পদ্মা সেতুতে দুর্ঘটনায় মৃত্যুর ঘটনাও ঘটেছে। তাই এবার আরও সতর্ক প্রশাসন।

    আরও পড়ুন: সে কী! পদ্মা সেতুর উপর হঠাৎ বাংলাদেশি সেনার টহল! কারণ শুনলে চমকে যাবেন...

    তারই মাঝে বাংলাদেশের জনপ্রিয় মডেল-অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বের একটি ছবিতে শোরগোল পড়েছে। যেখানে দেখা যাচ্ছে তিনি তাঁর স্ত্রীকে নিয়ে পদ্মা সেতু ভ্রমণে গিয়েছেন এবং রেলিংয়ের পাশে দাঁড়ায় ছবিটি তুলেছেন। এই ছবিটি প্রকাশ্যে আসতেই কটাক্ষের শিকার হলেন বাংলাদেশের নায়ক। সকলের দাবি, এঁদের বিরুদ্ধেও আইনি ব্যবস্থা নেওয়া উচিত। তারকা বলেই কি তাঁরা নির্দেশ অমান্য করতে পারছেন? ইত্যাদি কটাক্ষের মাঝে ব্যক্তিগত আক্রমণ করতেও ছাড়েননি কেউ কেউ। কারও দাবি, অপূর্বের দ্বিতীয় স্ত্রী বেশি সুন্দরী তৃতীয় পক্ষের স্ত্রীর থেকে।

    আরও পড়ুন: স্বপ্নের পদ্মা সেতু, গর্বের বাঙালিয়ানা! দ্বিতীয় দিনে টোল ট্যাক্স কোটি কোটি টাকা

    প্রসঙ্গত ২০১১ সালের ১৪ জুলাই নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেছিলেন অপূর্ব। আয়াশ নামে এক পুত্রসন্তানও রয়েছে তাঁদের। তার পরে দীর্ঘ ৯ বছর পরে বিবাহ বিচ্ছেদ হয় তাঁদের। তার আগে ২০১০ সালের ১৯ অগস্ট অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেছিলেন। পরের বছর ফেব্রুয়ারিতেই আলাদা হয়ে যান তাঁরা। তৃতীয় বিয়ে শাম্মা দেওয়ানকে। বর্তমান স্ত্রী আমেরিকার নাগরিক।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Bangladesh, Padma setu

    পরবর্তী খবর