বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

সপরিবারে বাজার করতে গিয়ে শ্লীলতাহানির শিকার হলেন অভিনেত্রী

সপরিবারে বাজার করতে গিয়ে শ্লীলতাহানির শিকার হলেন অভিনেত্রী

দক্ষিণ ভারতীয় অভিনেত্রী শুক্রবার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে ক্ষোভ উগড়ে দিয়ে জানালেন তাঁর সঙ্গে শ্লীলতাহানি করা হয়েছে।

  • Share this:

#কোচি: মল ভর্তি লোক! পরিবার সঙ্গে থাকতেও রেহাই পেলেন না। উৎপীড়নের শিকার এ বার দক্ষিণ ভারতীয় অভিনেত্রী আন্না বেন নয়রামবালাম। মালায়ালাম ছবি 'কুম্বলিনি নাইটস'-এ তাঁর চরিত্রের জন্য দর্শকের প্রশংসা কুড়িয়েছিলেন। আজ শুক্রবার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে একটি মুভিং পোস্টের মাধ্যমে ক্ষোভ উগড়ে দিয়ে জানালেন তাঁর সঙ্গে শ্লীলতাহানি করা হয়েছে। বিরক্তি প্রকাশ করে অভিনেত্রী লিখেছেন, ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার কোচির জনপ্রিয় একটি হাইপারমার্কেটে।

ইনস্টাগ্রাম পোস্টে নায়িকা লিখেছেন, ''আমি পরিবারের সঙ্গে ঘুরতে গিয়েছিলাম। মলের মধ্যে দাঁড়িয়ে কেনাকাটা করছি, ঠিক তখনই এক জন ব্যাক্তি আমার কাছে আসেন এবং জেনে বুঝেই পিছন দিক দিয়ে আমার গোপনাঙ্গে হাত দেওয়ার চেষ্টা করেন। আমি ওই মুহূর্তে ঘাবড়ে যাই এবং কিছু ক্ষণের জন্য আমি চুপ হয়ে ছিলাম। আমি চেয়েছিলাম ওদের উচিৎ শিক্ষা দিতে কিন্তু তত ক্ষণে ওই ব্যক্তি উধাও হয়ে যান। আমার বোন দূর থেকে ঘটনাটি দেখে বুঝতে পারে এবং ছুটে এসে জিজ্ঞাসা করে আমি ঠিক আছি কিনা! কিন্তু ওই পরিস্থিতিতে আমি কিছুতেই নিজেকে শান্ত রাখতে পারছিলাম না''।

তিনি আরও বলেন, ''ঘটনাটি এখানেই শেষ নয়। ওই ব্যক্তি আমাদের ফলো করেন। আমি ও আমার বোন একা দাঁড়িয়ে আছি দেখে ফেরত আসেন এবং আমাদের সঙ্গে কথা বলার চেষ্টা করেন। কিন্তু আমার মা এগিয়ে আসছে দেখে ওই ব্যক্তি সেখান থেকে সরে যান"।

এই ঘটনার প্রেক্ষিতে অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়া পেজে লেখেন, "আমি ভিতর থেকে ভীষণ ভেঙে পড়েছি। বার বার কেন আমাদেরকেই হেনস্থার শিকার হতে হবে? খেতে, ঘুরতে, রাস্তায় বেরোতে সব জায়গায় আমাদের সতর্ক হয়ে চলতে হবে। আজ আমার সঙ্গে এই ঘটনাটি ঘটেছে কাল অন্য কারোর সঙ্গে ঘটবে। আমরা নারীরা কোথাও সুরক্ষিত নই। কিছু নোংরা মানসিকতার মানুষের জন্য আমাদের সমাজে সুস্থ ভাবে বেঁচে থাকা দায় হচ্ছে "।

তারকা অনুরোধ করেছেন তাঁর এই পোস্টটি যেসব মহিলারা পড়ছেন, তাঁরা যেন অবশ্যই এই ধরনের অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ জানায়। কিছু দিন আগে দক্ষিণ ভারতে আরেকজন অভিনেত্রী জিমের পোশাক পরে পার্কে গিয়েছিলেন বলে হেনস্থা হয়েছিলেন। কিন্তু কেন বার বার শুধু আমাদেরকে এই ধরনের পরিস্থিতির মুখোমুখি পড়তে হবে বলে তিনি অভিযোগ জানিয়েছেন।

পুলিশ জানিয়েছে, অভিনেত্রীর কাছ থেকে এখনও কোনও লিখিত রিপোর্ট তাঁরা পাননি। তবে সোশ্যাল মিডিয়া পোস্টের ভিত্তিতে তাঁরা একটি মামলা দায়ের করেছেন। এমনকী মলের সিসিটিভি ফুটেজেও ধরা পড়েছে সম্পূর্ণ ঘটনাটি। তার ভিত্তিতেই আইপিসি ৩৫৪ ধারায় ফেলা হচ্ছে গোটা বিষয়টিকে।

Published by: Somosree Das
First published: December 18, 2020, 8:10 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर