Home /News /entertainment /
Yohani on Srilanka's situation: আমার বাবা-মা, বোন সবাই দেশে! শ্রীলঙ্কার চরম সংকট নিয়ে উদ্বেগে ইয়োহানি

Yohani on Srilanka's situation: আমার বাবা-মা, বোন সবাই দেশে! শ্রীলঙ্কার চরম সংকট নিয়ে উদ্বেগে ইয়োহানি

Yohani

Yohani

Yohani on Srilanka's situation: শ্রীলঙ্কা আর্থিক ভাবে ধসে পড়েছে। সেই নিয়েই সম্প্রতি দুঃখপ্রকাশ করলেন ইয়োহানি।

  • Share this:

    #মুম্বই: মানিকে মাগে হিতে, এই গান গেয়ে রাতারাতি খ্যাতি পেয়েছিলেন শ্রীলঙ্কার গায়িকা ইয়োহানি দিলোকা ডি সিলভা। এই একটি গান গেয়েই সারা বিশ্বের কাছে জনপ্রিয় হয়েছিলেন তিনি। কিন্তু আজ তাঁর দেশ শ্রীলঙ্কা আর্থিক ভাবে ধসে পড়েছে। সেই নিয়েই সম্প্রতি দুঃখপ্রকাশ করলেন ইয়োহানি।

    শ্রীলঙ্কার ভাইরাল কন্যা বলছেন, "এই মুহূর্তে আমার দেশ একটি কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। দেশের এখন শুধু সাহায্য চাই। আর্থিক সাহায্যই হতে হবে এমন নয়। যে কোনও ধরনের সাহায্যই মানুষের কাছে এখন গুরুত্বপূর্ণ।"

    ২৮ বছরের গায়িকা আরও বলছেন, "আমি আমার কন্ঠ ও খ্যাতি ব্যবহার করে যেটুকু পারছি তা দেশের মানুষের সাহায্যে লাগবে। তাই এটা বলা আমার দরকার। দেশের এই অবস্থাই আমায় সরব হতে বলছে। আমি এর জন্য কথা বলব।"

    এর আগেও গত মাসে মানিকে মাগে হিতে-র গায়িকা একটি ভিডিও পোস্ট করে সাহায্য চেয়েছিলেন। একটি প্রোজেক্টের মাধ্যমে ১০ লক্ষ টাকা তহবিল তোলার সিদ্ধান্ত নিয়েছিলেন ইয়োহানি সহ আরও কয়েকজন শিল্পী।

    আরও পড়ুন- বয়ফ্রেন্ডের বাহুডোরে মত্ত জাহ্নবী! ফাঁস ছবি, কে এই ওরহান আওয়াত্রামানি?

    ইয়োহানি বলেছিলেন, "দেশের অ্যাম্বাসাডার হিসেবে আন্তর্জাতিক প্ল্যাটফর্মে আমি আমার নীরবতা ভাঙতে চাই। আমার কণ্ঠকে কাজে লাগিয়ে মানুষের পাশে দাঁড়াতে চাই। তারা যাতে আবার নিজের ঘরে ফিরতে পারে। আমি নিজের দেশ নিয়ে খুব সচেতন। যদিও আমি এখন মুম্বইতে আছি, আমার বাবা-মা ওখানেই আছেন। আমার বোন, বন্ধুরা, গোটা টিম ওখানে আছে। আমি যে শিল্পীদের সঙ্গে কাজ করি তাঁরাও ওখানে।"

    একটি মিউজিক প্রোজেক্টের জন্য বর্তমানে ইয়োহানি রয়েছেন মুম্বইতে। কিন্তু নিজের দেশের জন্য চিন্তিত তিনি। গায়িকা বলছেন, "খুব খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে শ্রীলঙ্কা। আমি জানি ওদের কেমন লাগছে। আমার মন ভাঙছে। তাই আমার দেশের জন্য ও দেশের মানুষের জন্য আমি কাজ করব।"

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Yohani

    পরবর্তী খবর