Yash Dasgupta : যশের প্রশংসায় পঞ্চমুখ রোহিত রায়

যশ দাশগুপ্ত

ইনস্টাগ্রামে যশকে (Yash Dasgupta ) কমপ্লিমেন্ট দিলেন হিন্দি ধারাবাহিক ও ছবির পরিচিত মুখ রোহিত রায় (Rohit Roy)।

  • Share this:

কলকাতা : সম্প্রতি চর্চার কেন্দ্র বিন্দুতে রয়েছেন যশ দাশগুপ্ত  (Yash Dasgupta )। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনার শেষ নেই। নুসরত জাহানের সঙ্গে তাঁর সম্পর্ককে ঘিরে নানা মুনির নানা মত। এই সবের মাঝে এক বলিউড সেলেব করলেন নায়কের প্রশংসা। ইনস্টাগ্রামে যশকে কমপ্লিমেন্ট দিলেন হিন্দি ধারাবাহিক ও ছবির পরিচিত মুখ রোহিত রায় (Rohit Roy)।

যশ তাঁর কেরিয়ার শুরু করেছিলেন মুম্বইয়ের মায়ানগরী থেকে। প্রথম কয়েক বছর স্ট্রাগল। তার পর হিন্দি টেলিভিশনে কাজ করেছেন কিছু বছর। সেই সময়ই যশের সঙ্গে আলাপ হয় রোহিতের। সেই আলাপ বন্ধুত্বে পরিবর্তন হয়। তারপর মুম্বই থেকে পাকাপাকি ভাবে কলকাতায় চলে আসেন যশ। কয়েক বছরের মধ্যে হয়ে ওঠেন ছোটপর্দার জনপ্রিয় মুখ। তারপর আসে ছবির প্রস্তাব। সম্প্রতি যশের একটি পোস্ট-এ রোহিত লেখেন, কলকাতা মানে টলিউড ইন্ডাস্ট্রির সবচেয়ে সুপুরুষ নায়ক যশ। রোহিতকে ধন্যবাদ জানান যশ। রোহিত কৌতুক করে আবার লেখেন, এই গোটা দেশে যশের চেয়ে হ্যান্ডসাম নায়ক আর নেই। কিন্তু এই কথা বললে রোহিতের বলিউডের বন্ধুরা হয়তো দুঃখ পাবেন। মজা করে লেখেন রোহিত নিজেই ৷

রাজনীতি থেকে আবার অভিনয়ে ফিরে এসেছেন যশ । সম্প্রতি মধুমিতা সরকারের সঙ্গে একটি মিউজিক ভিডিওতে দেখা গিয়েছে তাঁকে । দর্শকের বেশ ভাল লেগেছে পাখি ও অরণ্যর সেই মিউজিক ভিডিও । ছবির কাজও শুরু করেছেন নায়ক । এনা সাহার সঙ্গে জুটি বেঁধে আবার বড় পর্দায় ফিরবেন যশ।

এই সব কিছুর পাশাপাশি, বান্ধবী নুসরতের পাশে রয়েছেন যশ। নুসরত ও তাঁর পুত্রসন্তানকে হাসপাতাল থেকে বাড়ি ফিরিয়ে নিয়ে এসেছেন । সন্তান জন্মানোর পুরো পর্বই নুসরতের পাশে ছিলেন তিনি।

Published by:Arpita Roy Chowdhury
First published: