Yami Gautam: শ্যুটিং কলকাতায়, অনিরুদ্ধ রায় চৌধুরির পরের ছবিতে ইয়ামি নাকি সাংবাদিক

ইয়ামি গৌতম, ছবি-ফেসবুক

এই ছবিতে একজন সাংবাদিকের চরিত্রে দেখা যাবে ইয়ামিকে (Yami Gautam)। পাশাপাশি এটাও জানা যায়, কলকাতাতেই হবে ছবির সিংহভাগ শ্যুটিং।

  • Share this:

#কলকাতা: সম্প্রতি ভিকি ডোনর (Vicky Donor)-এর নায়িকা ইয়ামি গৌতম (Yami Gautam) ‘উরি দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ (Uri: The Surgical Strike) খ্যাত পরিচালক আদিত্য ধরের (Aditya Dhar) সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন। ঘনিষ্ঠ অনুষ্ঠানেই বিয়ে হয় এই দুই তারকার। সোশ্যাল মিডিয়ায় ছবি আপলোড করে খবরটি নিজেই অনুরাগীদের জানিয়েছিলেন ইয়ামি। উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক' ছবিতে একসঙ্গে কাজ করেন ইয়ামি-আদিত্য। আদিত্যর পরিচালনায় ছবিতে গুপ্তচরের ভূমিকায় অভিনয় করেছিলেন ইয়ামি গৌতম।

‘ভিকি ডোনর’ দিয়ে বলিউডে কেরিয়ার জীবনের শুরু করেন ইয়ামি। তার পর দর্শকদের একের পর এক উপহার দিয়েছেন বেশ কিছু হিট ছবি। আর বিয়ের পর বেশ কিছু দিন ছুটি কাটিয়ে আবার শ্যুটিং ফ্লোরে ফিরছেন বলে শোনা যাচ্ছে। সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরীর (Aniruddha Roy Chowdhury) পরের ছবির মুখ্য ভূমিকায় রয়েছেন তিনি।

সূত্রের খবর, এই ছবিতে একজন সাংবাদিকের চরিত্রে দেখা যাবে ইয়ামিকে। পাশাপাশি এটাও জানা যায়, কলকাতাতেই হবে ছবির সিংহভাগ শ্যুটিং। পুরুলিয়াতেও ইয়ামিকে নিয়ে শ্যুটিং সারবেন পিঙ্ক-এর (Pink) পরিচালক। যদিও ছবিটি মে মাসে শুরু হওয়ার কথা ছিল কিন্তু কোভিড ১৯-এর দ্বিতীয় তরঙ্গের কারণে সেই পরিকল্পনা ভেস্তে যায়। তবে বর্তমানে কোভিড পরিস্থিতি তথা লকডাউন কিছুটা স্বাভাবিক হওয়ায় এবং সরকারও শ্যুটিংয়ের অনুমতি দেওয়ায় আবার ছবির কাজ শুরু করার তোড়জোড় দেখা দিয়েছে। তবে সরকারি সমস্ত প্রোটোকল মেনেই অনিরুদ্ধ কলকাতা ও পুরুলিয়ায় শ্যুটিং শুরু করার পরিকল্পনা নিয়েছেন।

সূত্র থেকে আরও জানা যায় যে, সিনেমাটি এমন অপরাধগুলির সন্ধান করবে যা কখনও নজরে পড়ে না । ইয়ামি গল্প শোনানোর সময় স্ক্রিপ্টটি পছন্দ করেছিলেন ৷ তিনি এমন একটি সাংবাদিকের চরিত্রে অভিনয় করবেন যিনি গল্পটি এগিয়ে নিয়ে যাবেন। গত কয়েক মাস ধরে, ইয়ামি এই প্রোজেক্টটিতে গভীর ভাবে মনোযোগ দিয়েছেন এবং গল্পটির সূক্ষ্ম ডিটেল বোঝার জন্য পরিচালকের সঙ্গে একাধিকবার ভার্চুয়াল কলেও আলোচনা করেছিলেন।

এছাড়াও এই মুহূর্তে 'দশবি' (Dasvi), 'ভূত পুলিশ' (Bhoot Police) এবং 'আ থার্সডে' (A Thursday) সহ বেশ কয়েকটি ভাল ছবি রয়েছে ইয়ামির হাতে।

Published by:Arpita Roy Chowdhury
First published: