Home /News /entertainment /
বডিগার্ড ছাড়াই ঘুরে বেড়াচ্ছেন শাহরুখ-কাজল ! চিনে ফেলল ভক্ত ! তারপর? ভাইরাল ভিডিও

বডিগার্ড ছাড়াই ঘুরে বেড়াচ্ছেন শাহরুখ-কাজল ! চিনে ফেলল ভক্ত ! তারপর? ভাইরাল ভিডিও

photo source collected

photo source collected

বডিগার্ড ছাড়াই নিউ ইয়র্ক সিটিতে ঘুরে বেড়াতে শুরু করলেন শাহরুখ কাজল।

  • Share this:

    #মুম্বই: শাহরুখ-কাজল। বলিউডের সেরা রোমান্টিক জুটি। শাহরুখ ও কাজল এক সঙ্গে প্রথম জুটি বাঁধেন 'বাজিগড়' ছবিতে। সে ছবিতে নায়ক, খলনায়ক দুটোয় ছিলেন শাহরুখ। কেরিয়ারের শুরুর দিকে শাহরুখ খানকে খলনায়কের ভূমিকায় অভিনয় করতে দেখা যায়, বেশ কয়েকটি ছবিতে। যেমন 'ডর', বাজিগর', 'অঞ্জাম'। তবে সেই খলনায়কের প্রতি মানুষের রাগের থেকে বেশি কষ্ট হত। নায়ক ওরফ খলনায়কের চরিত্রগুলো এমন ভাবেই সাজানো হত সে সময়। আর কাজল প্রথম থেকে বোল্ড, সাহসী। শ্যামলা গায়ের রঙ, মাথা ভর্তি চুল। চোখে আবেদন। মাতিয়ে দিয়েছিলেন বলিউডকে।

    View this post on Instagram

    A post shared by Pinkvilla (@pinkvilla)

    কাজল-শাহরুখের জুটি মানেই এক বুক ভালোবাসা। সর্ষে ক্ষেতে কাজলের জন্য দু'হাত মেলে ধরা শাহরুখকে আর কে কবে ভুলতে পেরেছে! ঠিক যেভাবে সেরা ছবি হয়ে থেকে গেছে, 'দিল ওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে', 'কুছ কুছ হোতা হ্যায়'-এর মতো ছবি। 'মাই নেম ইজ খান', হোক বা 'কাভি খুশি কাভি গম' শাহরুখ-কাজল থাকা মানেই প্রেমের কাহিনি শুরু। এই জুটির ফ্যানেরা সব সময় চেয়েছে দু'জনকে এক সঙ্গে দেখতে। কিন্তু বাস্তব জীবনে শাহরুক-কাজল খুব ভালো বন্ধু। প্রেমিক-প্রেমিকা নন। কাজল দুই ছেলে মেয়ে নিয়ে সুখে সংসার করছেন অজয় দেবগণের সঙ্গে। আর শাহরুখ তো কবেই সংসার পেতেছেন গৌরি খানের সঙ্গে।

    তবে শাহরুখ-কাজল পর্দার বাইরেও খুনসুটি করতে ওস্তাদ। নাহলে কেউ এমন ছেলেমানুষী করে ! বডিগার্ড ছাড়াই নিউ ইয়র্ক সিটিতে ঘুরে বেড়াতে শুরু করলেন শাহরুখ কাজল। তাঁরা আর পাঁচটা মানুষের মতোই সেখানে গিয়ে ট্যাক্সিতে উঠে পড়েন। তাঁরা জানতেন সেখানে আর কে চিনবে তাঁদের ! কিন্তু ট্যাক্সির ড্রাইভার শাহরুখ দেখেই বলে উঠলেন, "আপনি বলিউডের স্টার তাই না? আপনি খুব বিখ্যাত মানুষ।" কাজলকে দেখেও বললেন, "আপনিও তো বলিউডের নায়িকা?" এই প্রশ্ন শুনে অবাক হন শাহরুখ-কাজল। শাহরুখ মজা করে বলেন, "হ্যাঁ, বিশ্ব বিখ্যাত মুম্বাইয়ের বলিউড স্টার।" এর পর সাধারণ কথা বার্তা বলেই গোটা শহরে ঘুরে বেড়ান তাঁরা। এই মজার ভিডিওটি বেশ পুরোনো। কিন্তু সোশ্যাল মিডিয়াতে ফের একবার ভাইরাল শাহরুখ-কাজলের পুরোনো প্রেমের পাগলামী।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Kajol, New York City, Shahrukh Khan, Viral Video

    পরবর্তী খবর