মিথ্যে ধরার মেশিন চাই ? ফ্যামেলি ম্যান লাই ডিটেক্টর জানিয়ে দেবে সত্যি-মিথ্যে ! ভাইরাল ভিডিও

photo source collected

ফ্যামেলি ম্যানের দ্বিতীয় সিরিজ আসার আগেই ফের ভাইরাল হয় একটি ভিডিও।

  • Share this:

    #মুম্বই: বলা হয় ভালোর জন্য মিথ্যে বললে নাকি দোষ নেই ! শ্রী কৃষ্ণের রণনীতি। 'অশ্বত্থামা হতঃ- ইতি গজ' এই কথা যুধিষ্ঠির বলেছিলেন দ্রোণাচার্যকে। এই কথার মধ্যে সত্যি মিথ্যে দুই লুকিয়ে ছিল। ভীম অশ্বত্থামা নামের হাতিকে মারে। কিন্তু দ্রোণাচার্য মনে করেন তাঁর পুত্র অশ্বত্থামা মারা গিয়েছে। খবর পেয়েই কুরুক্ষেত্রের যুদ্ধে রণে ভঙ্গ দেন তিনি। পাণ্ডবদের জয়ের পিঁছনে এমন অনেক কারণ লুকিয়ে আছে। কথাটা মিথ্যে হয়েও সত্যি। কিন্তু আমরা রোজকার জীবনেও কত মিথ্যে বলি তাই না! বলতে বাধ্য হই। প্রেমিক-প্রেমিকা, স্বামী-স্ত্রী, কর্মক্ষেত্র সব জায়গাতেই মিথ্যের ঝড় বয়ে যায় রোজ। কিছুটা বুঝে আর অনেকটাই না বুঝে। ভাবুন তো এমন কোনও মেশিন যদি থাকত যে বলে দিত , তুমি বা আমি বা আপনি মিথ্যে বলছেন। ঠিক যেমন 'ডাক টেলস' কার্টুনের সেই হার্প। যে মিথ্যে বললেই বলে উঠতো, 'তুম হো ঝুটে, ঝুটে'। এমন কিছু থাকলে মিথ্যে বলে পার পাওয়া যেত না। সম্প্রতি অ্যামাজন প্রাইমে আসছে, 'দ্য ফ্যামেলি ম্যান সিরিজ ২'। জুনের চার তারিখেই দেখা যাবে এই সিরিজ।

    মনোজ বাজপেয়ি, প্রিয়ামণি, শরিব হাসমি অভিনীত এই সিরিজ মন জয় করেছিল মানুষের। কিভাবে সিক্রেট এজেন্ট মনোজ বাজপেয়ি সংসার, কাজ এবং ছদ্মবেশকে এক সঙ্গে বয়ে নিয়ে গিয়ে গল্পে ট্যুইস্ট আনেন তা দেখতে মানুষ উৎসাহি। প্রথম সিরিজেই মনোজ বাজপেয়ি সকলের মন জিতে ছিলেন। শোরগোল পড়ে গিয়ে ছিল ফ্যামেলি ম্যান নিয়ে। সিরিজ ২ আসারে আগেই প্রোমো রিলিজ করেছে। আর যা হাজার হাজার মানুষ দেখে ফেলেছেন। কবে আসবে এই সিরিজ তাই নিয়ে জল্পনা চলছিল ফ্যানেদের। অবশেষে স্বস্তি।

    এই ফ্যামেলি ম্যানের দ্বিতীয় সিরিজ আসার আগেই ফের ভাইরাল হয় একটি ভিডিও। এটি পুরনো ভিডিও। প্রথম পার্টের সময় রিলিজ করা ভিডিও। সেখানে দেখা যাচ্ছে মনোজ বাজপেয়ি ওরফে শ্রীকান্তের প্রাণের বন্ধু জেকে একটি মিথ্যে ধরার মেশিন শ্রীকন্তের বাড়ি নিয়ে আসে। আর ব্যস মিথ্যে বলললেই ওই মেশিন আওয়াজ করতে শুরু করে দেয়। এই এপিসোডটিও বেশ জনপ্রিয় হয়েছিল। সিরিজ ২ রিলিজের আগেই ফের ভাইরাল হল এই ভিডিও। হাজার হাজার মানুষ এই ভিডিও দেখতে শুরু করেছেন। বহু মানুষ বলছেন তাঁদের এমন এক মেশিন চাই। যদিও বাস্তবে সত্যিই আছে লাই ডিটেক্টর মেশিন। কিন্তু সেটা সকলে ব্যবহার বা কিনতে পারেন না। খোলা বাজারে পাওয়াও যায় না। তবে এই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই, ফ্যানেরা সোশ্যাল মিডিয়া জুড়ে আবদার শুরু করেছেন। তাঁদের এমন এক মেশিন চাই। কেউ ধরতে চান স্বামীর মিথ্যে। কেউ বা প্রেমিকার। আবার অফিসের বস চান কলিগদের মিথ্যে ধরতে। সস্তায় কোথায় পাওয়া যাবে এই মেশিন। তা নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া।

    Published by:Piya Banerjee
    First published: