• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • হলুদ শাড়ি, গা ভর্তি গয়না ! ছাদে তুমুল নেচে ভাইরাল 'মা' সিরিয়ালের ঝিলিক !

হলুদ শাড়ি, গা ভর্তি গয়না ! ছাদে তুমুল নেচে ভাইরাল 'মা' সিরিয়ালের ঝিলিক !

ঝিলিকের সেই মিষ্টি মুখ আজও ভোলেননি দর্শক। ঝিলিককে ফের অভিনয় করতে দেখতে চান অনেকেই।

ঝিলিকের সেই মিষ্টি মুখ আজও ভোলেননি দর্শক। ঝিলিককে ফের অভিনয় করতে দেখতে চান অনেকেই।

ঝিলিকের সেই মিষ্টি মুখ আজও ভোলেননি দর্শক। ঝিলিককে ফের অভিনয় করতে দেখতে চান অনেকেই।

  • Share this:

    #কলকাতা: মা। বাংলা টেলিভিশনে চার বছর টানা সম্প্রচার হয় এই সিরিয়ালের। জনপ্রিয়তা ছিল তুঙ্গে। চার বছর ধরে টানা সব চেয়ে বেশি টিআরপি পেয়ে শীর্ষে থেকেছে এই ধারাবাহিক। ২০০৯ সাল থেকে শুরু হয়েছিল এই ধারাবাহিক দেখানো। এক ছোট্ট মেয়ের বাবা মায়ের কাছ থেকে হারিয়ে যাওয়ার গল্পকে কেন্দ্র করেই চলেছিল ধারাবাহিক। ছোট্ট মেয়ে ঝিলিককে চুরি করে নিয়ে গিয়েছিল দুস্কৃতীরা। ভিখারি সাজিয়ে, পকেট কাটা শিখিয়ে শেষ করে দিতে চেয়েছিল মেয়েটিকে। কিন্তু সব বাঁধা কাটিয়ে ফের নিজের মায়ের কাছে ফিরে এসে নতুন জীবন খুঁজে নিয়েছিল ঝিলিক। এক মেয়ের লড়াইয়ের গল্প বলেছিল 'মা'।

    এই ধারাবাহিকে ছোট্ট ঝিলিকের চরিত্রে অভিনয় করেছিলেন তিথি বসু। পরবর্তীকালে বড় ঝিলিকের চরিত্রে দেখা গিয়েছিল শ্রীতমা ভট্টাচার্যকে। এর পর কেটে গিয়েছে প্রায় ১১ বছর। সেই ছোট্ট ঝিলিক বা তিথি কিন্তু আর ছোট্টটি নেই। মিষ্টি এক সুন্দরী কন্যা তিনি এখন। সিরিয়ালে তাঁকে দেখা যায় না অনেকদিন। তবে সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় তিথি। ইনস্টাগ্রামে মাঝে মধ্যেই নানা রকম ছবি পোস্ট করেন তিনি।

    View this post on Instagram

    তবু আজ-ই, আমি রাজি। Video Courtesy-@moubani_bose Edited by the best- @_sayakstark_

    A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s) on

    সম্প্রতি তাঁর একটি ভিডিও জনপ্রিয় হয় সোশ্যাল মিডিয়ায়। হলুদ শাড়ি, গায়ে গয়না পরে ছাদে গানের তালে নাচছেন তিথি। 'আমাকে রাখ চোখের কিনারে' এই গানে ঝাকড়া চুলের মিষ্টি ঝিলিক নেচে বেড়াচ্ছেন বাড়ির ছাদে।

    এছাড়াও রয়েছে বেশ কতগুলি ছবি। যাও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তবে ঝিলিকের সেই মিষ্টি মুখ আজও ভোলেননি দর্শক। ঝিলিককে ফের অভিনয় করতে দেখতে চান অনেকেই। এই ভিডিওতে অনেকেই লিখেছেন সে কথা।

    Published by:Piya Banerjee
    First published: