অপরাজিতা অপু ওরফে সুস্মিতা ধরা দিলেন আবেদনে ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

photo source collected

সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই নানান ভিডিও তিনি শেয়ার করেন।

  • Share this:

    #কলকাতা:  অপরাজিতা অপুকে নিশ্চয় চেনেন? হ্যাঁ, হ্যাঁ সেই মিষ্টি মেয়ে, যে প্রতিদিন প্রাইমটাইমে আপনার ড্রয়িংরুমে এসে নিজের সাহসীকতার পরিচয় দেয়। সৎ, সাহসী, উচিত কথা বলতে ভয় পায় না অপু। 'অপরাজিতা অপু' ধারাবাহিকের মুখ্য চরিত্র সে। চটপট কথা বলে, ও তাঁর মিষ্টতায় সকলের মনে জিতে নিয়েছেন অপু ওরফে সুস্মিতা দে। মাস খানেক আগেই অপু বিয়ে করে নেয় দীপুকে। না বাস্তবে নয় ধারাবাহিকে। সেই বিয়ে নিয়েও কত কাণ্ড। বিয়ের দিন হঠাৎ পালিয়ে যায় দীপুর হবু বউ। তাই দীপুর সম্মান বাঁচাতে বিয়ের পিঁড়িতে সকলকে লুকিয়ে বউ সেজে বসে পড়ে অপু। তারপর নানা কাণ্ডের পর সে এখন দীপু ওরফে রোহন ভট্টাচার্যের পর্দার স্ত্রী। যদিও এই গল্পে প্রথম থেকেই ভালোবাসা তৈরি হয়েছিল দীপু ও অপুর মধ্যে, কিন্তু সে কথা কেউ স্বীকার করেননি।

    এবার বিয়ের পর শাশুড়ি মা ভীষণ কড়া। সেই সঙ্গে ভিলেন মাসি শাশুড়ি। এই দু'জনকে সঠিক পথে আনাই অপুর কাজ। সেই সঙ্গে রুখে দাঁড়ানো অন্যায়ের বিরুদ্ধে। আপাতত ধারাবাহিকে ব্ল্যাকমেলারকে ধরায় ব্যস্ত অপু। আর রিয়েল লাইফে ঠিক কেমন এই অপু ওরফে সুস্মিতা। একেবারেই উল্টো স্বভাবের তিনি। প্রথম প্রথম চরিত্রর সঙ্গে মানাতে খানিকটা বেগ পেতে হয় বইকি তাঁকে। তবে এখন একেবারে দক্ষ। দাপুটে অভিনেত্রী।

    সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই নানান ভিডিও তিনি শেয়ার করেন। বিশেষ করে ইনস্টাগ্রামে। কখনও জীবনের গান, আবার কখনও প্রেমের গানে অভিনয় করে রিল ভিডিও বানান তিনি। সেই ভিডিও মুহূর্তে ভাইরাল হয়। সম্প্রতি বেশ কয়েকটি ভিডিও তিনি শেয়ার করেছেন। তার মধ্যে নজর কাড়ে, ভাল লাগে হাঁটতে তোর হাত ধরে-গানে করা ভিডিওটি। মিষ্টি সুস্মিতার থেকে চোখ সরানো মুশকিল। নিজের বাড়িতে বসে আবার কখনও স্টুডিওতে মেক আপ করে ভিডিও বানিয়ে ফেলেন সুস্মিতা। তাঁর মিষ্টি হাসি ও অভিনয়ে এখন টেলি জগত পাগল। সকলেই সন্ধ্যে বেলায় অপেক্ষা করে থাকেন অপুর দুষ্টুমি ও বুদ্ধিমত্তার পরিচয় পাওয়ার জন্য। একাই টেনে নিয়ে যাচ্ছেন গোটা ধারাবাহিক। অপু ধারাবাহিকে যেমন হারে না। তেমনই বাস্তব জীবনেও হারতে শেখেননি সুস্মিতা। মডেলিং করতেও দেখা যায় তাঁকে।

    Published by:Piya Banerjee
    First published: