নায়কের পিঠে চড়তে গিয়ে মুখ থুবড়ে পড়লেন প্রিয়া প্রকাশ ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

নায়কের পিঠে চড়তে গিয়ে মুখ থুবড়ে পড়লেন প্রিয়া প্রকাশ ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

photo source Instagram

দৌড়ে এসে নায়কের পিঠে চড়বেন প্রিয়া। আর এই কাজ করতে গিয়েই হয়ে গেল ভুল। নায়কের পিঠে চড়তে গিয়ে উল্টে পড়লেন প্রিয়া।

  • Share this:

    #মুম্বই: প্রিয়া প্রকাশ ভ্যারিয়ার (Priya Prakash Varrier)কে নিশ্চয় মনে আছে? সাউথের ছবিতে স্কুলের ছাত্রীর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এক ঝাঁক নতুন ছেলে মেয়ের মধ্যে আলাদা করে নজর কেড়েছিলেন প্রিয়া। তার কারণ একটাই। প্রিয়ার চোখ মারার দৃশ্য ঝড়ের গতিতে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সকলেই বলতে থাকেন কে এই মেয়ে? খোঁজ শুরু হয় প্রিয়ার। তারপর সাউথের ছবির অভিনেত্রীকে নিয়ে বলি পড়াতেও শোরগোল শুরু হয়। অসাধারণ মুখের ভঙ্গিমায় চোখে ফুটিয়ে তুলেছিলেন আবেদন। এর পর একের পর এক ভিডিও ভাইরাল হলেও প্রিয়ার ওই ভিডিওটিই ছিল সেরা।

    শোনা যাচ্ছিল বলিউডেও কাজ করবেন প্রিয়া। কলেজের পড়া চলছিল তাঁর সে সময়। সঙ্গে ছিল মডেলিং। এবং ছোট-খাট চরিত্রে অভিনয় করছিলেন তিনি। তবে ভাইরাল হয়ে যাওয়ার পর থেকেই সাউথের বড় বাজেটের ছবির অফার আসতে শুরু করে প্রিয়ার কাছে। এমনকি প্রিয়া ফর্সা হওয়ার ক্রিমের অ্যাড ফিরিয়ে নতুন নজির গড়েছিলেন এক সময়। পর পর সাউথের ছবির কাজ রয়েছে প্রিয়ার হাতে। রয়েছে মিউজিক ভিডিওতে অভিনয়ের অফারও। সম্প্রতি একটি মিউজিক ভিডিওতে ফের নজর কারেন তিনি।

    প্রিয়া ইনস্টাগ্রামে বেশ অ্যাক্টিভ। মাঝে মধ্যেই প্রোমোশনাল পোস্ট করতে দেখা যায় তাঁকে। সেখানেই একটি মজার ভিডিও শেয়ার করেছেন তিনি যা মুহূর্তে ভাইরাল হয়েছে। দেখা যাচ্ছে একটি শ্যুটিং চলছে। সাউথের। সেখানে পিঁছন থেকে দৌড়ে এসে নায়কের পিঠে চড়বেন প্রিয়া। আর এই কাজ করতে গিয়েই হয়ে গেল ভুল। নায়কের পিঠে চড়তে গিয়ে উল্টে পড়লেন প্রিয়া। সঙ্গে সঙ্গে সেটের সবাই ছুটে এলেন। কিন্তু মাটিতে পড়েই উঠে দাঁড়িয়ে পড়েন প্রিয়া। এবং বলেন তাঁর লাগেনি, তিনি ঠিক আছেন। এই ঘটনায় সকলেই বেশ বেকায়দায় পড়েন। যদিও এর পর ফের চলে শ্যুটিং। এই ভিডিওটি প্রিয়া তাঁর ইনস্টাতে শেয়ার করেছেন। সকলে এই ভিডিও দেখে প্রিয়ার চনমনে মনের প্রশংসায় মেতেছেন।

    Published by:Piya Banerjee
    First published: