Kareena Kapoor Khan| viral video: জেহ-র ছবি তুলতে দেখেই রেগে আগুন তৈমুর ! দুই ছেলের সঙ্গে করিনার ভিডিও ভাইরাল

photo source Instagram

Kareena Kapoor Khan| viral video:ফের বিরক্ত হতে দেখা গেল তৈমুরকে। পাপারাৎজিদের ধমক দিতে শুরু করে ছোট্ট তৈমুর।

  • Share this:

    #মুম্বই:  করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। বলিউডের অন্যতম নায়িকা। করিনা অভিনীত প্রায় বেশিরভাগ ছবিই সুপার হিট। শাহরুখ খান (shahrukh khan) থেকে আমির খান হোক বা সলমন খান (salman khan) কিংবা অক্ষয় কুমার, সকলের সঙ্গেই দাপটের সঙ্গে অভিনয় করেছেন তিনি। প্রথম ছবি থেকেই সকলের নজর কাড়েন তিনি। তবে 'লাল সিং চাড্ডা'র পর তিনি নতুন কোনও কাজের খবর এখনও দেননি। তার কারণ অবশ্য একটা আছে। এ বছরেই দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন করিনা কাপুর খান। করিনা ও সইফ আলি খানের (saif ali khan) সংসারে আলো করে ছিল তৈমুর। তারপর আসে জাহাঙ্গীর বা জেহ। তবে দ্বিতীয় সন্তানকে জন্মের পর বেশ কয়েক মাস সকলের আড়ালে রেখেছিলেন বেবো।

    তারও একটা কারণ ছিল। তৈমুরের (taimur) জন্মের পর প্রথম দিন থেকে পাপারাৎজিরা তৈমুরের পিছনে পড়ে যায়। তৈমুরকে কেমন দেখতে? সে কি খাচ্ছে? কি পোশাক পড়ছে? তার ন্যানির স্যালারি কত? এসব নিয়ে চারিদিকে শোরগোল শুরু হয়। তৈমুরকে দেখতে পেলেই ছুটে আসে ক্যামেরা। যার এক খারাপ প্রভাব পড়ে তৈমুরের ওপর। পাপারাৎজিদের দেখলেই রেগে যেতে থাকে ছোট্ট তৈমুর। স্বাভাবিক বেড়ে ওঠাতে বাধা পড়ে তৈমুরের। জন্মের পর থেকেই তৈমুর সেলেব। আর ঠিক এই জিনিসটাই জেহ-র সঙ্গে হতে দিতে চাননি সইফ এবং করিনা। তাই বাচ্চার নাম পর্যন্ত প্রকাশ করেছেন মাত্র কয়েকদিন আগে। মিডিয়ার সামনে এক বারের জন্যেও সন্তানকে আনেননি। এমনকি সোশ্যাল মিডিয়াতেও ছবি দেননি ছেলের।

    বেশ কয়েক মাস এভাবে থাকার পর ছোট ছেলেকে সকলের সামনে আনেন করিনা কাপুর খান। জানান ছেলের নাম (jeh)। সম্প্রতি এমন একটি ভিডিও সামনে আসে, যা নিয়ে আবার শোরগোল শুরু হয়। করিনা তাঁর বাড়ি থেকে দুই ছেলেকে নিয়ে বেরোচ্ছেন। আর সেখানেই ভিড় জমান পাপারাৎজিরা। জেহ-র সঙ্গে করিনার ছবি তোলার জন্য ক্যামেরা তাক করে থাকেন তাঁরা। তবে ছোট ছেলেকে কোলে নিয়ে গাড়ির দিকে এগিয়ে যেতে থাকেন করিনা। মোটেও পাত্তা দেন না কাউকে। এই সময়েই ফের বিরক্ত হতে দেখা গেল তৈমুরকে। পাপারাৎজিদের ধমক দিতে শুরু করে ছোট্ট তৈমুর। তাড়াতাড়ি মা ও ভাইকে গাড়িতে তোলার জন্য ছুটতে থাকে তৈমুর। সেও যেন কিছুতেই তুলতে দেবে না ভাইয়ের ছবি। আঙুল তুলে ধমক দিতে থাকে পাপারাৎজিদের। এই ভিডিও সামনে আসতেই ভাইরাল (viral video)  হয়।

    Published by:Piya Banerjee
    First published: