বাস্তবে কেমন গান গায় 'কৃষ্ণকলি'? খালি গলায় গান গাইলেন শ্যামা ওরফে তিয়াশা রায়

বাস্তবে কেমন গান গায় 'কৃষ্ণকলি'? খালি গলায় গান গাইলেন শ্যামা ওরফে তিয়াশা রায়

photo source collected

তিয়াশার স্বামী সুবান রায়ও অভিনয় করেন ছোট পর্দায় ৷ মঞ্চেও পরিচিত মুখ তিনি ৷

  • Share this:

    #কলকাতা: তিয়াশা রায়। টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তিনি। তাঁকে সবাই চিনেছে 'শ্যামা' চরিত্রে অভিনয়ের মাধ্যমে। 'কৃষ্ণকলি' ধারাবাহিকের লিড চরিত্র তিনি। কালো মেয়ের লড়াই ও গান মেতে গোটা টলিউড। তবে বাস্তব জীবনে তিয়াশা মোটেও কালো নন। সবটাই মেক-আপ-এর কেরামতি। এখন তো সিরিয়ালে তাঁর মেয়েও এসে গিয়েছে 'কৃষ্ণা'। শ্যামা ও নিখিলের জুটি এই মুহূর্তে সব থেকে জনপ্রিয়। তাঁদের জীবনের টানাপোড়েনে আটকে বাঙলি দশর্ক।

    তিয়াশা বিয়ের পরই এই ধারাবাহিকে অভিনয় শুরু করেন। বাস্তব জীবনে ভীষণ ছটফটে মিষ্টি একটি মেয়ে তিয়াশা। স্বামী ও পরিবারের ভালোবাসায় তাঁর জীবন সম্পূর্ণ। আগে অবশ্য তিয়াশা থিয়েটার করতেন চুটিয়ে ৷ তবে তিয়াশাকে ছোট পর্দায় নিয়ে আসার পিছনে যাঁর সবচেয়ে বড় কৃতিত্ব রয়েছে তিনি রিয়েল লাইফে তিয়াশার স্বামী ৷ তিয়াশার স্বামী সুবান রায়ও অভিনয় করেন ছোট পর্দায় ৷ মঞ্চেও পরিচিত মুখ তিনি ৷ এবার সেই স্বামীকে নিয়েই শাশুড়িকে নতুন বার্তা দিলেন নায়িকা।

    সোশ্যাল মিডিয়ায় নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বেশ অ্যাক্টিভ। সেখানেই নানা মজার ভিডিও পোস্ত করেন তিয়াশা। এবার খাতা বাজিয়ে মজার একটি ভিডিও শেয়ার করলেন তিনি। 'যাব তাক বেটা মাম্মি বলে' গানে মজার ভিডিও শেয়ার করেছেন তিনি। আর এই ভিডিও নিয়েই শুরু হয়েছে চর্চা। তবে কি শাশুড়ির সঙ্গে ঝামেলা থেকেই এই গান করলেন তিনি। যদিও সবটাই মজা করে করেছেন অভিনেত্রী।

    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর