Home /News /entertainment /
Viral Video: 'আজ রাতে, এই খাটে, টুকটুক'! হোটেলের ঘরে, লজ্জার মাথা খেয়ে এসব কী করছেন মীর? ভাইরাল ভিডিও

Viral Video: 'আজ রাতে, এই খাটে, টুকটুক'! হোটেলের ঘরে, লজ্জার মাথা খেয়ে এসব কী করছেন মীর? ভাইরাল ভিডিও

Viral Video: রাতারাতি পুরুষ থেকে নারী! বদলে গেলেন মীর! তাই বলে এসব কী শুরু করলেন তিনি! হোটেলের ভিডিও ভাইরাল

  • Share this:

    #কলকাতা: মীর কে চেনেন না এমন মানুষ বাংলায় কই? সঞ্চালনা থেকে কমেডি সবেতেই মীরের জুরি মেলা ভার। মীর যেখানে যান, কথাতেই জমিয়ে দেন। সে রেডিও-তে সঞ্চালনা হোক বা কমেডি শোয়ের জমাটি আড্ডা। মীর ছাড়া যেন জমে না। সিনেমাতেও নিজের দক্ষতা প্রমাণ করেছেন মীর। বহু ছবিতেই মীরের অভিনয় দাগ কেটেছে মানুষের মনে। তবে মীরের রসিকতা করার ভঙ্গি সকলের থেকে আলাদা। সে কথাই যেন আর একবার প্রমাণ করলেন তিনি।

    ছিলেন পুরুষ, হয়ে গেলেন নারী! হ্যাঁ, ঠিক পড়েছেন। রাতারাতি রূপ বদলে গেল মীরের। নিজেই নিজেকে বদলে নিলেন! ভাবছেন তো ব্যাপারটা ঠিক জমছে না! কোন দিকে এগোচ্ছে বিষয়টা? মনের মধ্যে নিশ্চয় হাবিজাবি ভাবনা ঘুরছে! স্বাভাবিক। তবে মীরের এই পরিবর্তণ নিজে চোখে না দেখলে আপনি বিশ্বাস করতেই পারবেন না।

    সম্প্রতি ইনস্টাগ্রামে মীর এমন একটি ভিডিও শেয়ার করেছেন যা নিয়ে বাড়ছে রহস্য। তা কী করেছেন তিনি? জানলে অবাক হবেন। চলছে মীরের নতুন ছবির শ্যুটিং। সারাদিন শ্যুটিং সেরে পাঁচতারা হোটেলের ঘরে ফিরেছেন অভিনেতা। আর সেখানে ফিরেই এই কাণ্ড ঘটালেন তিনি। একটি নীল পাঞ্জাবি পরে আছেন তিনি। পাজামা পরেননি। এই অবস্থাতেই খাটে উঠে পড়লেন মীর।

    View this post on Instagram

    A post shared by Mir Afsar Ali (@mirchimir13)

    তারপরেই শুরু হল নাচ। যে সে নাচ নয়, একেবারে আইটেম নাম্বার নাচতে শুরু করলেন তিনি। বাংলার নায়িকাদের মতো করে অঙ্গভঙ্গি করতে শুরু করেন। গাইতে থাকেন, "ক্ষতি কি একটু আরও কাছে এলে, আজ রাতে এই খাটে, টুকটুক"! এই গান গাইতে গাইতে একেবারে আইটেম ডান্সারদের মতো করে অঙ্গভঙ্গি করতে থাকেন তিনি। তাঁকে দেখে মনে হতেই পারে মাথাটা গেল নাকি! কিন্তু না পুরোটাই মজা করে করেছেন তিনি। ভিডিও শেয়ার করে মীর লেখেন, "প্রিয় নায়িকাদের দেখে দেখে শিখেছি। খারাপ বললে দুঃখ পাবো কিন্তু।"

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Mir, Tollywood, Viral Video

    পরবর্তী খবর