Home /News /entertainment /
Viral Video: হঠাৎ রাস্তায় ভিড়ে চিঁড়ে চ্যাপ্টা হলেন জনপ্রিয় বলি নায়িকা! দেখুন কী অবস্থা হল তাঁর! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Viral Video: হঠাৎ রাস্তায় ভিড়ে চিঁড়ে চ্যাপ্টা হলেন জনপ্রিয় বলি নায়িকা! দেখুন কী অবস্থা হল তাঁর! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Viral Video: মাঝ রাস্তায় প্রিয় নায়িকাকে পেয়ে ঘিরে ধরলেন মহিলারা! তারপর যা হল বলি নায়িকার সঙ্গে...

  • Share this:

    #মুম্বই:  ভাবুন তো এমন যদি হত! রাস্তায় যেতে যেতে হঠাৎ আপনার সামনে চলে এলেন আপনার পছন্দের নায়ক কিংবা নায়িকা! কী করবেন তখন ? আনন্দে আত্মহারা হয়ে একটা সেলফি তো মাস্ট। মুম্বই শহর, তারকাদের শহর। এখানে মাঝে মধ্যেই রাস্তা-ঘাটে, জিম চত্বরে দেখা মিলে যায় বলিউডের নামকরা সেলেবদের। শাহরুখ খান না হোক, সারা আলি খানের দেখা তো পাওয়াই যেতে পারে! করিনা না হোক মালাইকাকে পেয়েই যেতে পারেন।

    কিন্তু হঠাৎ করে জনসমক্ষে ভিড়ের মধ্যে পড়লে অনেক অঘটনও ঘটে যায়। তেমন এক ঘটনা ঘটল বলিউড অভিনেত্রী আদা শর্মার সঙ্গে। যদিও এসব মানুষের ভিড়কে একেবারেই পাত্তা দেন না উরফি জাভেদ। বরং খোলামেলা পোশাক পরে উরফি মানুষের ভিড়ে মিশেই ফটোশ্যুট করেন। এটাই উরফির কাজ। কিন্তু আদার ক্ষেত্রে বিষয়টা একেবারেই আলাদা।

    ২০০৮ সালে হরর ছবি '১৯২০' দিয়েই বলিউডে পা রাখেন আদা। এছাড়াও তেলেগু ছবিতেও কাজ করেছেন তিনি। এছাড়াও 'ফির', 'হাম হে রাঝি কার কে', 'হাসি তো ফাসি'র মতো বহু ছবিতেই দেখা মিলেছে নায়িকার। তবে সাউথে তাঁর জনপ্রিয়তা একটু বেশি। সম্প্রতি আদার একটি ভিডিও তুমুল ভাইরাল হয়।

    আরও পড়ুন: সঙ্গমের পরেই কি শরীর ছেড়ে উঠে যান সঙ্গী? জানেন কিসের ইঙ্গিত

    সেই ভিডিওতে দেখা যায় মুম্বই-এর রাস্তায় বেশ কিছু মহিলা ঘিরে ধরেন তাঁকে। একটি শপিং মল থেকে বাইরে বেরোতেই আদাকে ঘিরে ধরেন সকলে। ভিড়ে চিঁড়ে চ্যাপ্টা হতে থাকেন আদা। কী করবেন বুঝতে পারেন না। মুম্বইয়ের রাস্তায় আদাকে পেয়ে আত্মহারা হয়ে পড়েন ওই মহিলাবাহিনী। সকলে মিলে সেলফি তোলার জন্য হুড়োহুড়ি করেন। সকলে জড়িয়ে ধরেন আদাকে। এর পরেই বিষয়টা সুন্দর করে সামলে নেন নায়িকা। তিনি সকলের সঙ্গে সেলফি তোলেন। এবং ভালোবেসে কথা বলেন। আদার ব্যবহারে মুগ্ধ সকলেই। এই ভিডিও আদা নিজেই শেয়ার করেছেন। নেটিজেনরা প্রশংসায় মেতেছেন নায়িকার।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Adah Sharma, Bollywood, Viral Video

    পরবর্তী খবর