Kareena Kapoor Khan: করিনার কোলে শুভশ্রীর ছেলে ইউভান ! আদরে মত্ত নায়িকা ! ভাইরাল ছবি চর্চায়

kareena kapoor khan

কিন্তু ইউভান মুম্বই গেল কবে? করোনা পরিস্থিতিতে তো সে কোথাও যায়নি। তার মা শুভশ্রী সদ্য সেরে উঠেছেন করোনা থেকে। এই অবস্থায় করিনার কোলে তৈমুরকে দেখে সকলের মনেই প্রশ্ন জেগেছে।

  • Share this:

    #মুম্বই:  করিনা কাপুর খান বলিউডের জনপ্রিয় নায়িকাদের মধ্যে একজন। করিনার সিনেমা থেকে ব্যক্তিগত জীবন সব কিছু নিয়েই মানুষের আগ্রহ থাকে। করিনা যাই করেন তাতেই কিছু না নতুনত্ব থাকে। কয়েক মাস আগেই দ্বিতীয় বার মা হয়েছেন করিনা। তাঁর প্রথম সন্তান তৈমুর আলি খান। জন্মের পর থেকেই নিজের মিষ্টতায় তৈমুর পাপারাৎজিদের নয়নের মণি। সে কি করছে, কোথায় খেলছে, কি খাচ্ছে সব কিছুতে পাপারাৎজিদের কড়া নজর। কিন্তু এই বিষয়টাতেই নারাজ সইফ ও করিনা। তাঁরা মনে করেন এতে তৈমুরের বড় হওয়া প্রভাবিত হচ্ছে। আর সেই জন্যই এখনও নিজের ছোট ছেলের নাম, ছবি কিছুই মিডিয়ার সামনে আনেননি বেবো ও নবাবপুত্র। তবে সম্প্রতি একটি ছবি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে।

    সেখানে দেখা যাচ্ছে করিনার কোলে রাজ-শুভশ্রীর ছেলে ইউভান। ইউভানকে জড়িয়ে ধরে আদর করছেন করিনা। রাজ ও শুভশ্রীর ছেলে ইউভানকে বলা হয় বাংলার তৈমুর। ইউভান তার মিষ্টতায় ছাপিয়ে গিয়েছেন তৈমুরকেও। মিষ্টি ইউভানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে আসতে না আসতেই ভাইরাল হয়। তাঁকে কখনও দেখা যায় বাবার সঙ্গে খেলতে, আবার কখনও মায়ের কোলে আদর খেতে ব্যস্ত ইউভান। এ হেন মিষ্টি ইউভানকে দেখা যাচ্ছে করিনার কোলে। জড়িয়ে ধরে আদর করছেন করিনা।

    কিন্তু ইউভান মুম্বই গেল কবে? করোনা পরিস্থিতিতে তো সে কোথাও যায়নি। তার মা শুভশ্রী সদ্য সেরে উঠেছেন করোনা থেকে। এই অবস্থায় করিনার কোলে তৈমুরকে দেখে সকলের মনেই প্রশ্ন জেগেছে। ছবিটি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। কিন্তু আসলে এই ছবি ফেক বা নকল। ছবিটিতে শুভশ্রীর মুখ ফটোশপে কেটে সরিয়ে করিনার মুখ বসানো হয়েছে। এমন নিখুঁত কাজ যে ছবি দেখে বোঝার উপায় নেই। এই ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করেছে জিয়া ফ্যাশন হাব নামের একটি পেজ। কিন্তু এই ফেক ছবি দেখেই আনন্দের সীমা নেই নেটিজেনদের। তাঁরা মুহূর্তে ছবিটিকে ভাইরাল করেছেন। অনেকে বলেছেন করিনার কোলেও দারুণ আদুরে ইউভান।

    Published by:Piya Banerjee
    First published: