মেক-আপ রুমে বিজলি ও মুন্নির সঙ্গে তুমুল নাচ তিয়াশা ওরফে শ্যামার ! ভাইরাল ভিডিও

মেক-আপ রুমে বিজলি ও মুন্নির সঙ্গে তুমুল নাচ তিয়াশা ওরফে শ্যামার ! ভাইরাল ভিডিও

পূর্বাশা তাঁর ফেসবুকে একটি মজার ভিডিও শেয়ার করেছেন। এই ভিডিওতে আছে মুন্নিও। মুন্নি ধারাবাহিকে নিখিলের দাদার মেয়ের চরিত্রে অভিনয় করছেন।

পূর্বাশা তাঁর ফেসবুকে একটি মজার ভিডিও শেয়ার করেছেন। এই ভিডিওতে আছে মুন্নিও। মুন্নি ধারাবাহিকে নিখিলের দাদার মেয়ের চরিত্রে অভিনয় করছেন।

  • Share this:

    #কলকাতা: মানুষের জীবনের রোজের সঙ্গী সিরিয়াল বা ধারাবাহিক। হিন্দি হোক বা বাংলা প্রায় প্রতি ঘরেই সন্ধে বেলাটা বন্দি হয়ে থাকে বোকাবাক্সে। নানা রকমের ধারাবাহিক দেখেই সময় কাটান বাড়ির মহিলারা। এমনকি শুধু মহিলারা নন পুরুষরাও তাড়াতাড়ি অফিস থেকে ফিরে বা বাড়িতে থাকলেও বসে পড়েন পছন্দের ধারাবাহিক চালিয়ে। এই সব ধারাবাহিকের মধ্যে বেশ জনপ্রিয় 'কৃষ্ণকলি' সিরিয়ালটি। কালো মেয়ে শ্যামার জীবনের লড়াই দেখতে সকলেই ব্যস্ত। এই সিরিয়ালে এখন দেখানো হচ্ছে শ্যামা ও নিখিলের মেয়ে কৃষ্ণার গল্প। সেই সঙ্গে শ্যামার ফের নিখিলকে ফিরে পাওয়ার সম্ভাবণায় এখন টান টান উত্তেজনা।

    View this post on Instagram

    A post shared by Ananya Guha (@reel_ananya)

    শ্যামার চরিত্রে অভিনয় করছেন তিয়াশা রায়। নিখিলের ভূমিকায় অভিনয় করছেন নীল ভট্টাচার্য। সামনেই নীলের বিয়ে। না রিল লাইফে নয় রিয়েল লাইফে। জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহাকে বিয়ে করছেন তিনি। নিখিল ও শ্যামা দু'জনেই সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। মাঝে মধ্যেই নানা ধরণের ভিডিও তাঁরা শেয়ার করেন। তবে এবার যে ভিডিওটি তুমুল ভাইরাল হয়েছে, তা তিয়াশা শেয়ার করেননি। শেয়ার করেছেন পূর্বাশা রায়। 'কৃষ্ণকলি' ধারাবাহিকে বিজলির চরিত্রে অভিনয় করছেন তিনি। পূর্বাশা ইতিমধ্যেই বেশ কতগুলি সিরিয়ালে অভিনয় করেছেন। 'আজ আড়ি কাল ভাব' সিরিয়াল দিয়েই তাঁর ছোটপর্দায় অভিনয়ের শুরু।

    পূর্বাশা তাঁর ফেসবুকে একটি মজার ভিডিও শেয়ার করেছেন। এই ভিডিওতে আছে মুন্নিও। মুন্নি ধারাবাহিকে নিখিলের দাদার মেয়ে। তাঁর আসল নাম অনন্যা গুহ। অন্যনা নিএজের ইনস্টাতেও ভিডিওটি শেয়ার করেছেন। তাঁদেরকে দেখা গেল স্টুডিয়োর মেক-আপ রুমে। সেখানে বাজছে 'তেরা কুত্তা টমি, সাডা কুত্তা, কুত্তা'। এই র‍্যাপে তিন জনে চুটিয়ে মজার নাচ করেছেন। প্রসঙ্গত এবারের বিগবস থেকেই এই লাইনটা সকলের কাছে পরিচিতি পায়। এবং সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং এই র‍্যাপ। তাঁদের এই মিষ্টি নাচ দেখে সকলে খুব মজা পেয়েছেন। অনেকেই কমেন্ট করে প্রশংসা করেছেন তাঁদের। বহু মানুষ শেয়ার করেছেন। মুহূর্তেই ভাইরাল হয় ভিডিওটি।

    Published by:Piya Banerjee
    First published: