'হায়রে পিয়া' গানে নেচে মাতালেন রাধিকা ওরফে স্বস্তিকা ! কালো পোশাকে উষ্ণতার ছোঁয়া !

'হায়রে পিয়া' গানে নেচে মাতালেন রাধিকা ওরফে স্বস্তিকা ! কালো পোশাকে উষ্ণতার ছোঁয়া !

photo source Instagram

‘কী করে বলবো তোমায়’-এর বিপুল জনপ্রিয়তাই প্রমাণ করে দর্শকদের কাছে কতটা জনপ্রিয় কর্ণ সেন আর রাধিকার জুটি ।

  • Share this:

    #কলকাতা: স্বস্তিকা দত্ত। টলিউডের জনপ্রিয় অভিনেত্রী। বাঙালি দর্শকদের প্রতি রাতে টিভির পর্দায় চুম্বকের মতো আটকে রাখতে পারেন তিনি । ‘কী করে বলবো তোমায়’-এর বিপুল জনপ্রিয়তাই প্রমাণ করে দর্শকদের কাছে কতটা জনপ্রিয় কর্ণ সেন আর রাধিকার জুটি । একদিকে কঠিন, দৃঢ় কর্ণ, অন্যদিকে মিষ্টি, হাসিখুশি রাধিকা । দু’জনের প্রেম, ভালোবাসা, ঝগড়া, অভিমানের সমস্ত দৃশ্যই যেন হাঁ করে গেলেন দর্শকরা । তবে বাস্তব জীবনে কিন্তু তাঁরা দু'জনেই অন্য মানুষের প্রেমে হাবুডুবু খাচ্ছেন। এমনটাই খবর শোনা যায় টলিউডে কান পাতলে।

    View this post on Instagram

    A post shared by Swastika Dutta(@swastika023)

    রাধিকা ওরফে স্বস্তিকা দত্ত নাকি প্রেমে পড়েছেন। পাত্র ইন্ডাস্ট্রিরই একজন । তবে অভিনেতা নন । তিনি গায়ক । তাঁর নাম শোভন গঙ্গোপাধ্যায় । ওদিকে কর্ণর মন মজেছে টলি অভিনেত্রী অদ্রিজা রায়ের প্রতি। তবে পর্দায় কর্ণ-রাধিকার জুটি নিয়ে কোনও কথাই হবে না। তাঁদের দেখার জন্য অপেক্ষায় থাকেন সকলে। এমনকি রাধিকা কি শাড়ি পড়ছেন সে সবও খেয়াল করেন দর্শক। সম্প্রতি টিভি সিরিয়ালের সেরা মুখ-এর পুরস্কার জিতেছেন স্বস্তিকা।

    স্বস্তিকা সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। মাঝে মধ্যেই নানা মজার ভিডিও ও ছবি শেয়ার করতে দেখা যায় তাঁকে। সেখানেই তিনি একটি দারুণ নাচের ভিডিও শেয়ার করেছেন। কালো পোশাকে 'হায়রে পিয়া' গানে তুমুল নাচলেন তিনি। একটি পুরস্কার অনুষ্ঠানে গিয়ে এক ফাঁকে এই নাচ করেন তিনি। যা ইতিমধ্যে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

    Published by:Piya Banerjee
    First published: