বিয়ের আসরে 'টুম্পা সোনা' গানে তুমুল নাচ ইমনের ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বিয়ের আসরে 'টুম্পা সোনা' গানে তুমুল নাচ ইমনের ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও
বিয়ের দিন 'টুম্পা সোনা' গানে চুটিয়ে নাচলেন ইমন। টলি পাড়ার সকলেই উপস্থিত ছিলেন।

বিয়ের দিন 'টুম্পা সোনা' গানে চুটিয়ে নাচলেন ইমন। টলি পাড়ার সকলেই উপস্থিত ছিলেন।

  • Share this:

    #কলকাতা: দু'দিন আগেই মানে ২রা ফেব্রুয়ারি বিয়ে করেছেন টলিউডের জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তী। প্রেমিক নীলাঞ্জন ঘোষকে ভালোবেসেই বিয়ে করেছেন তিনি। তাঁদের রেজিষ্ট্রি হয়েছিল গত রবিবার। এবার দুই বাড়ির উদ্যোগে ইমনের বিয়ে ও রিসেপশন একই দিনে হয়। বালির জেঠিয়া বাড়িতে ঝলমলে আলোয় সেজে উঠেছিল ইমনের বিয়ের আসর।

    এই লিঙ্কের facebook- এ ক্লিক করলেই দেখা যাবে ভিডিওটি-


    নববধূর সাজ থেকে বিয়ের মেনুকার্ড সব কিছুতেই ছিল চমক। আর সারা বিয়ে বাড়িতে টানানো হয়েছিল ইমন ও নীলাঞ্জনের ভালো মুহূর্তের বেশ কিছু ছবি। টলি তারকারা প্রায় সকলেই উপস্থিত ছিলেন তাঁর বিয়েতে। সৃজিত থেকে শ্রাবণী সেন সকলেই উপস্থিত ছিলেন। ইমনের গানের গলার জাদু এতটাই যে তিনি সকলের খুব প্রিয়। তাই তাঁর বিয়ে জমজমাট হবে এতো জানাই ছিল।

    শুধু জমজমাট নয়, বিয়েতে নাচ- গানও হয়েছে চুটিয়ে। প্রসঙ্গত ইমন কিন্তু বিয়ের সব নিয়ম মানেননি। সিঁদুর-দান ও মালাবদল করেই বিয়ের নিয়ম সেরেছেন। এখানেও রয়েছে আধুনিকতার ছোঁয়া। তাই সারাক্ষণ হই-হুল্লোড়ে মাততে পেরেছেন তিনি। বিয়ের দিন 'টুম্পা সোনা' গানে চুটিয়ে নাচলেন ইমন। টলি পাড়ার সকলেই উপস্থিত ছিলেন। আগে থেকেই টুম্পা গানে নাচছিলেন টলি তারকারা। হঠাৎ কোথা থেকে নাচতে নাচতে এলেন ইমন। তারপর জমিয়ে চললো 'টুম্পা' গানে নাচ। এই নাচের ভিডিওতে সোশ্যাল মিডিয়া ছেয়ে গিয়েছে। সকলেই প্রশংসা করেছেন ইমনের। অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন নব-দম্পতিকে। তবে শুধু 'টুম্পা' নয় অন্য গানেওও এই দিন নাচ করতে দেখা গিয়েছে ইমনকে। সঙ্গ দিবেছেন টলি পাড়ার তারকা থেকে গায়করা।

    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর