Home /News /entertainment /
এক ছবিতেই বিয়ে শোনা কথা! নয়া ডায়ালগ-- এক পোস্টারেই ছবি হিট!

এক ছবিতেই বিয়ে শোনা কথা! নয়া ডায়ালগ-- এক পোস্টারেই ছবি হিট!

Picture Source: Instagram

Picture Source: Instagram

এক ছবিতেই বিয়ে শোনা কথা! নয়া ডায়ালগ-- এক পোস্টারেই ছবি হিট!

  • Share this:

    #মুম্বই: ফ্রেমবন্দি চার সুন্দরী। পিছন ফিরে দাঁড়িয়ে! পরণে সুপার হট বিকিনি! মে মাসের তাপমাত্রা আরও ১০ ডিগ্রি বেড়ে গেল বলে!

    দৃশ্যটা যেমন সেক্সি, আইডিয়াটাও অভিনব! এক্কেবারে অন্য কায়দায় ডিজাইন করা হল পরিচালক শশাঙ্ক ঘোষের 'ভির দি ওয়েডিং'-এর পোস্টার! 'হিপোক্রিট' সমাজের গালে সপাটে থাপ্পড়! লুকিয়ে বিকিনি পরা মেয়ের ছবি দেখা যায়, অথচ সামনে দেখলেই যেন মহাভারত অশুদ্ধ হয়ে গেল! আর তাই, সমাজকে বুড়ো আঙুল দেখিয়ে, পোস্টারে বিকিনি পরে পোজ দিলেন বলিটাউনের ৪ সুন্দরী--সোনম কাপুর, করিনা কাপুর খান, স্বরা ভাস্কর, ও শিখা তালসানিয়া! বলা বাহুল্য, জাস্ট কাঁপিয়ে দিলেন! ঝড় তুললেনও বলা যায়! সুপারহট অথচ এতটুকু অশ্লীল নয়! বলিটাউনে শেষ কবে এরকম পোস্টার ডিজাইন হয়েছে, বলা কঠিন! ইন ফ্যাক্ট আদৌ হয়েছে কি?

    ীীূ

    চার বন্ধুর গল্প 'ভির দি ওয়েডিং'। ছবিতে দুম করেই ক্যানসেল হয়ে যায় করিনা কাপুরের বিয়ে! মন খারাপ করিনার! তাই বন্ধুকে চনমনে করতে, সোনম, স্বরা আর শিখা তাঁকে ফুকেটে বেড়াতে নিয়ে যান! তারপর শুরু হয় 'গার্লস হলিডে'! পুলের ধারে 'চিল' করা থেকে সমুদ্রসৈকত ধরে অলস হেঁটে যাওয়া...বন্ধুত্বের স্বাদে ভরপুর ছবি!

    মা হওয়ার দু'বছর পর 'ভির দি ওয়েডিং'-এর হাত ধরেই পর্দায় ফিরছেন বেবো। তাঁর ভাষায়, '' এখানে আমাদের সুপার স্টাইলিশ অবতারে দেখা যাবে! তাছাড়া ফ্যাশানিস্তা সোনম রয়েছে বলে কথা! ওর পাশে কি আর আমি জিনস-টি শার্ট পরে দাঁড়াতে পারি? আবার বলাও যায় না! হয়তো দেখলেন, আমি ওকে এমন কনভিন্স করলাম, ও বলগাউন ছেড়ে জিনস টি-শার্ট পরে ফেলল!''

    ১ জুন মুক্তি পাচ্ছে প্রযোজক একতা কাপুর, রেহা কাপুর ও নিখিল দ্বিবেদীর 'ভির দি ওয়েডিং'! ইতিমধ্যেই ছবির 'ভাঙড়া তা সাজদা' গান বেশ হিট করেছে! তার উপর এরকম সুপারহট পোস্টার! প্যাকেজিং তো বেশ ভাল! এখন দেখার, আসল প্রডাক্ট কেমন!

    First published:

    Tags: Kareena Kapoor, Shikha Talsania, Sonam Kapoor, Swara Bhaskar, Veere Di Wedding

    পরবর্তী খবর