'পাকিস্তানি আতঙ্কবাদিকে বিয়ে করার জন্য ধর্ম বদলেছেন !' নেটিজেনদের সমালোচনায় চটলেন উর্মিলা !

'পাকিস্তানি আতঙ্কবাদিকে বিয়ে করার জন্য ধর্ম বদলেছেন !' নেটিজেনদের সমালোচনায় চটলেন উর্মিলা !
উর্মিলা ২০১৬ সালে কাশ্মীরি মুসলিম মোহসিন আখতার মীরকে বিয়ে করেন।

উর্মিলা ২০১৬ সালে কাশ্মীরি মুসলিম মোহসিন আখতার মীরকে বিয়ে করেন।

  • Share this:

    #মুম্বই:  উর্মিলা মাতন্ডকর। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী তিনি। ৯-এর দশকে একের পর সুপারহিট ছবি রয়েছে তাঁর। শাহরুখ খান থেকে আমির খান, জ্যাকি শ্রফ সকলের সঙ্গেই অভিনয় করেছেন তিনি। সম্প্রতি শিবসেনাতে জয়েন করেছেন তিনি। রাজনীতি নিয়ে উর্মিলা বরাবর সচেতন। এবার শিবসেনাতে তাঁর যোগদানের পর বেশ চর্চা হয় তাঁকে নিয়ে। সোশ্যাল মিডিয়াতে ট্রোলের শিকার হতে হয় তাঁকে। এমনকি তাঁর স্বামী ও পরিবার তুলেও সমালোচনা হয়। এবার এই ট্রোল নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

    উর্মিলা একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, 'সোশ্যাল মিডিয়ায় আজকাল যা শুরু হয়েছে তা কোনওভাবেই মেনে নেওয়া যায় না। আমার বিষয়ে শুধু না আমার পরিবার নিয়েও সমালোচনা করা হচ্ছে। আমাকে বলা হচ্ছে আমি নাকি পাকিস্তানি, আতঙ্কবাদি। আমার স্বামী মুসলিম বলে আমি নাকি ধর্ম বদলে তাঁকে বিয়ে করেছি। এমনকি উইকিপিডিয়াতেও বদলে দেওয়া হয়েছে তথ্য । সেখানে আমার বাবা মায়ের নাম বদলে মুসলিম নাম রাখা হয়েছে। যা দেখে আমি কথা বলতে বাধ্য হচ্ছি।"

    উর্মিলা ২০১৬ সালে কাশ্মীরি মুসলিম মোহসিন আখতার মীরকে বিয়ে করেন। তিনি পেশায় একজন মডেল ও ব্যবসায়ী। উর্মিলা এই সাক্ষাৎকারে বলেন, " আমি কোনও দিন ধর্ম বদলাইনি। আমরা দু'জনে একে অপরের ধর্মকে শ্রদ্ধা করি। তাছাড়া আমার স্বামী একজন কাশ্মীরি মুসলিম। তাঁকে পাকিস্তানি, আতঙ্কবাদি কেন বলা হচ্ছে? সোশ্যাল মিডিয়াজুড়ে যে নোংরামি চলছে তাঁর শেষ হওয়া দরকার। চাইলেই কাউকে নিয়ে যা খুশি বলা যায় না। এবার বোধহয় সময় এসেছে প্রতিবাদ করার।"


    Published by:Piya Banerjee
    First published: