হোম /খবর /বিনোদন /
ভক্তদের জন্য বিরাট ধাক্কা! Urfi Javed পোশাকহীন? তুমুল গতিতে ভাইরাল

Urfi Javed: ভক্তদের জন্য বিরাট ধাক্কা! Urfi Javed পোশাকহীন? তুমুল গতিতে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

উর্ফি জাভেদের (Urfi Javed) হট ছবি বারেবারে ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায় ৷

উর্ফি জাভেদের (Urfi Javed) হট ছবি বারেবারে ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায় ৷

Urfi Javed: সম্প্রতি যে ভিডিওটি প্রকাশ্যে এসেছে তা দেখে মানুষ এবার বড় ধাক্কা খেয়েছে।

  • Last Updated :
  • Share this:

কলকাতা : সোশ্যাল মিডিয়ার হট অ্যান্ড সিজলিং কুইন খেতাব পেয়েছেন উরফি জাভেদ। তিনি তার ছবি এবং ভিডিওতে তার অদ্ভুত এবং সাহসী পোশাক দিয়ে মানুষের দৃষ্টি আকর্ষণ করেই চলেছেন। কিন্তু সম্প্রতি যে ভিডিওটি (Viral Video) প্রকাশ্যে এসেছে তা দেখে মানুষ এবার বড় ধাক্কা খেয়েছে। কারণ এবার উরফির (Urfi Javed) পোশাকটি প্রথম দর্শনেই নগ্ন শ্যুট মনে হয়েছে। আর তা দেখেই মানুষ বিভ্রান্ত হয়েছে।

আরও পড়ুন: অশান্তির আগুনে জ্বলে সব শেষ! ঘুমিয়েও প্রেমিকাকে এই প্রশ্ন করবেন না, নরকের থেকেও খারাপ হবে জীবন!

উরফি জাভেদ যে শিরোনামে থাকতে জানেন তা সবারই জানা। এবার উরফি এমন একটি ভিডিও শেয়ার করেছেন যাতে তাকে হাঁটতে দেখা যায়। তিনি ত্বকের রঙের এমন একটি মানানসই পোশাক পরেছেন যা প্রথম দর্শনে দেখাই যায় না।

নিজের বোল্ডনেসের জন্য সব সময়েই খবরের শিরোনামে উর্ফি জাভেদ (Urfi Javed) ৷ নিজের বোল্ডনেসের জন্য সব সময়েই খবরের শিরোনামে উর্ফি জাভেদ (Urfi Javed) ৷

এই পোশাকটি দেখার পর ফের ট্রোল্ড হয়েছেন উরফি (Urfi Javed)। অনেকেই কমেন্ট বক্সে বলছেন, এটাকে নগ্ন ফটোশুটের মতো মনে হচ্ছে। একজন সোশ্যাল মিডিয়া (Viral Video) ব্যবহারকারী লিখেছেন, আমি যদি এক পায়ে আরও কাপড় রাখতাম, তাহলে সত্যটা বুঝতে পারতাম না। এই পোশাকের সঙ্গে হিল পরেছেন উরফি। গাঢ় লিপস্টিক এবং হুপস পরেছে। এছাড়াও, তিনি একটি চুলের টাট্টু তৈরি করেছেন।

View this post on Instagram

A post shared by Urrfii (@urf7i)

এর আগে উরফি একটি ভিডিও (Viral Video) শেয়ার করেছিলেন যাতে তাঁকে তাঁর এক বন্ধুর সঙ্গে সিঁড়ি বেয়ে নামতে দেখা যায়। দুজনেই নিচে নামার সাথে সাথে স্টাইল দিয়ে পোজ দেন। কিন্তু এই পোজ দেওয়ার প্রক্রিয়ায় উরফির (Urfi Javed) ভারসাম্য নষ্ট হয়ে যায় এবং তিনি আচমকা হতচকিত হয়ে পড়েন। এই ভিডিওটিও বেশ ভাইরাল (Urfi Javed Viral Video) হয়েছে।

আরও পড়ুন: মেয়েরা কেন আগে প্রপোজ করে না? আসল কারণ শুনলে চমকে যাবেন!

গত বছর বিগ বস ওটিটিতে দেখা গিয়েছিল উরফিকে (Urfi Javed Viral Video)। এর আগেও কয়েকটি টিভি শোতে কাজ করলেও এই রিয়েলিটি শো থেকেই নিয়মিত শিরোনামে রয়েছেন এই মডেল অভিনেত্রী।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Actress, Big Boss OTT, Urfi javed