Home /News /entertainment /
Urfi Javed: মশা মারার কয়েল দিয়ে বক্ষ ঢাকলেন? উরফির নতুন পোশাকে হতভম্ব নেটিজেন

Urfi Javed: মশা মারার কয়েল দিয়ে বক্ষ ঢাকলেন? উরফির নতুন পোশাকে হতভম্ব নেটিজেন

দিন কয়েক আগে খবর ছড়িয়েছিল, আত্মঘাতী হয়েছেন ইন্টারনেট সেনসেশন উরফি জাভেদ। কিছুক্ষণের মধ্যেই বোঝা যায় খবরটি একেবারে ভুয়ো। মৃত্যুর খবর ছড়িয়ে পড়তে বেজায় চটেছেন খোদ উরফি।

  • Share this:

    #মুম্বই: কখনও বস্তা, কখনও সেফটি পিন, কখনও বা ফুল, কখন আবার চেন। বিভিন্ন বস্তু দিয়ে পোশাক বানিয়ে পরে ফেলেন উরফি জাভেদ। নিন্দা, সমালোচনা, ঠাট্টা, কুমন্তব্যের ধার ধারেন না তিনি। নিজের ফ্যাশনে নতুনত্ব খুঁজে আনতে বদ্ধপরিকর মডেল-অভিনেত্রী। চলে এসেছে তাঁর নতুন সাজ। টপলেস ও ব্রালেস ভিডিও সোশ্যাল মিডিয়ায় জোরদার গতিতে ভাইরাল হয়েছে৷

    আরও পড়ুন: না Top না অন্তর্বাস! হাত সরিয়েই সোশ্যাল মিডিয়ায় কাঁপানো নাচ উর্ফি জাভেদের, সব থেকে Bold অবতারে বিগ বসের প্রাক্তনী

    নতুন এই পোশাকে কেবল স্তনযুগল ঢাকা পড়েছে। গোলাপি দড়ি দিয়ে বানানো গোল আকৃতির ব্রালেট। সেটি পরে নেচে ভিডিও করে পোস্ট করেন ইনস্টাগ্রামে। সঙ্গে ডেনিম জিন্স ও হালকা মেকআপে রীতিমত চর্চায় এসেছেন তিনি৷ সেই পোশাক দেখে নেটিজেনরা ভেবেছেন, উরফি বুঝি মশা মারার কয়েল দিয়ে বক্ষ ঢেকেছেন। অনেকটা এক রকম দেখতে বলে মস্করা করতে ছাড়েননি নেটপাড়ার বাসিন্দারা।

    View this post on Instagram

    A post shared by Uorfi (@urf7i)

    দিন কয়েক আগে আবার অগুন্তি ব্লেড দিয়ে নতুন পোশাক বানিয়েছিলেন উরফি। কালো একটি ওয়ান পিস পোশাকের উপর পর পর ব্লেড আটকে দিয়েছিলেন। চকমকে সেই পোশাক পরে ভিডিও পোস্ট করেন ইনস্টাগ্রামে।

    আরও পড়ুন: উরফির শরীরে শুধু ব্লেড, ইদে এ সব পরলে কেউ কোলাকুলি করবে না! মন্তব্য নেটিজেনের

    দিন কয়েক আগে খবর ছড়িয়েছিল, আত্মঘাতী হয়েছেন ইন্টারনেট সেনসেশন উরফি জাভেদ। কিছুক্ষণের মধ্যেই বোঝা যায় খবরটি একেবারে ভুয়ো। মৃত্যুর খবর ছড়িয়ে পড়তে বেজায় চটেছেন খোদ উরফি। যারা এই খবর ছড়িয়েছে তাদের একহাত নিতেও ছাড়েননি বিগবস ওটিটি খ্যাত উরফি। মাসখানেক আগে ভারী চেন গলায় ঝুলিয়ে পাপারাজ্জিদের ক্যামেরার সামনে আসেন তিনি। আর তার পরেই সেই চেনের দাগ পড়ে যায় উরফির ঘাড়ে। সেই ছবিকেই এডিট করে খবর ছড়ানো হয় যে, গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছেন উরফি।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Urfi javed, Urfi Javed Bold Photos, Urfi javed video

    পরবর্তী খবর