Home /News /entertainment /

Trina Saha : নতুন বছরের শুরুতেই খারাপ খবর! স্বজন হারালেন তৃণা সাহা

Trina Saha : নতুন বছরের শুরুতেই খারাপ খবর! স্বজন হারালেন তৃণা সাহা

নতুন বছরের শুরুতেই খারাপ খবর! স্বজন হারালেন তৃণা সাহা

নতুন বছরের শুরুতেই খারাপ খবর! স্বজন হারালেন তৃণা সাহা

নতুন বছরের শুরুটা মোটেও ভালো হল না অভিনেত্রী তৃণা সাহার (Trina Saha) জন্য। বছরের প্রথম দিনেই স্বজন হারালেন তিনি।

  • Share this:

    #কলকাতা: নতুন বছরের শুরুটা মোটেও ভালো হল না অভিনেত্রী তৃণা সাহার (Trina Saha) জন্য। বছরের প্রথম দিনেই স্বজন হারালেন তিনি। আর সেই স্বজন হলেন তৃণার দাদু। সোশ্যাল মিডিয়ায় নিজেই দাদুর মৃত্যুর খবর দিয়েছেন তৃণা। বছরের শুরুকে এমন একটি খারাপ খবর পেয়ে দুঃখিত তৃণার অনুরাগীরাও।

    দাদুর সঙ্গে একটি ছবি শেয়ার করে তাঁর মৃত্যুর খবর দিয়েছেন তৃণা সাহা। সঙ্গে ক্যাপশনে লেখেন, "আবার তোমার সঙ্গে দেখা হবে তারাদের দেশে। তোমায় মিস করব, এটা বলা খুব কম হবে।" অভিনেত্রীর অনুরাগীরা সমবেদনা জানিয়েছেন। এছাড়াও ইন্ডাস্ট্রির তারকা বন্ধুরাও শোক প্রকাশ করেছেন এবং সমবেদনা জানিয়েছেন। পার্ণো মিত্র সহ আরও টলি ও টেলি পাড়ার তারকারা সমবেদনা জানিয়েছেন তৃণার পোস্টে।

    আরও পড়ুন - অনন্যা পাণ্ডে ও ঈশান খট্টরের সম্পর্ক প্রকাশ্যে! বিমানবন্দরে একসঙ্গে ধরা পড়লেন তারকা জুটি

    তৃণা (Trina Saha) যে দুটি ছবি শেয়ার করেছেন দাদুর সঙ্গে, তার মধ্যে একটি অভিনেত্রীর আইবুড় ভাত খাওয়ার ছবি। দেখা যাচ্ছে, দাদুর পাশে বসে আইবুড়ো ভাত খাচ্ছেন তৃণা। গত বছরের শুরুর দিকেই বহু দিনের বন্ধু নীল ভট্টাচার্যের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন তৃণা সাহা। বিয়েতে ইন্ডাস্ট্রির বহু তারকারাই উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। ২০২১ এর বিধানসভা নির্বাচনে তৃণা ও নীল দুজনকেই তৃণমূলের হয়ে বিভিন্ন জায়গায় প্রচারও করতে দেখা গিয়েছে।

    আরও পড়ুন - নতুন বছরে প্রেমপত্র চাই কঙ্গনার! মন্দিরে গিয়ে প্রার্থনা অভিনেত্রীর

    প্রসঙ্গত, কাজের দিক থেকে এই মুহূর্তে স্টার জলসার ধারাবাহিক খড়কুটো-য় অভিনয় করছেন তৃণা (Trina Saha)। ধারাবাহিকে তাঁর অভিনয় দর্শকদের মুগ্ধ করেছে। তাঁর ও কৌশিক রায়ের জুটিও পছন্দ দর্শকদের। অন্যদিকে তৃণার বর তথা অভিনেতা এই মুহূর্তে জি বাংলার ধারাবাহিক উমায় কাজ করছেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Trina Saha

    পরবর্তী খবর