Trina Saha: শ্যুটিং-এ এসব কি করছে গুনগুন ! তৃণার উপর বেজায় চটলেন কৌশিক ওরফে সৌজন্য !

Trina Saha: নেট মাধ্যমে ভাইরাল হয়েছে তৃণা ও কৌশিকের ভিডিও।

Trina Saha: নেট মাধ্যমে ভাইরাল হয়েছে তৃণা ও কৌশিকের ভিডিও।

  • Share this:

    #কলকাতা: কয়েকদিন আগেই '৩০০' পর্ব পার করেছে ধারাবাহিক 'খড়কুটো'। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন তৃণা সাহা। তৃণা ওরফে গুনগুন সকলের খুব প্রিয়। মাঝে মধ্যেই গুনগুনের ছেলে মানুষীতে মন ভরে ওঠে মানুষের। গুনগুনের স্বামী সৌজন্য। এই চরিত্রে অভিনয় করছেন কৌশিক রায়। এই ধারাবাহিকে গুনগুন ও সৌজন্যের জীবনের ওঠা-নামা নিয়েই এগোচ্ছে গল্প।

    এদিকে কয়েক মাস আগেই বাস্তব জীবনে অভিনেতা নীলের সঙ্গে বিয়ে হয়েছে তৃণার। নীল ও তৃণা ছোটবেলার বন্ধ। তারপর প্রেম। বিয়ে। এই দুই জুটি টলিউডের সব থেকে মিষ্টি জুটি। যদিও নীল-তৃণা এক সঙ্গে কোনও ধারাবাহিকে অভিনয় করেননি। নীল অভিনয় করছেন 'কৃষ্ণকলি' ধারাবাহিকে। নীল অভিনীত নিখিল চরিত্রটিও মানুষের কাছে বেশ জনপ্রিয়।

    তবে তৃণার আবেদনটাই একেবারে আলাদা। 'খড়কুটো' ধারাবহিকে গুনগুন খুব ছেলেমানুষ। একেবারে বাচ্চাদের মতো। আর এটাই এই চরিত্রের ইউএসপি। তৃণা জানিয়েছিলেন ধারাবাহিকে গুনগুন সব সময় এমনটাই থাকবে। তবে বাস্তবেও কিনা তৃণা ছেলেমানুষীতে ভরপুর, তা জানা ছিল না অনেকেরই। সম্প্রতি তৃণা একটি ভিডিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। আর সেই ভিডিও নিয়েই শুরু হয়েছে মজার কথা। সেখানে দেখা যাচ্ছে শ্যুটিং ফ্লোরে ইকিরমিকির খেলছেন তৃণা। তাও আবার পর্ব পরিচালকের সঙ্গে। শ্যুটিংয়ের মাঝখানেই তৃণা বায়না জোরে সে খেলবে। এবার কাউকে না পেয়ে পর্ব পরিচালক স্নেহাশিসকে বসিয়ে নেয় খেলায়। ইকিরমিকির খেলতে থাকে একেবারে বাচ্চাদের মতো। তবে এই ভিডিও দেখে বেজায় চটলেন কৌশিক ওরফে সৌজন্য। তিনি সকলকে বললেন, কাজের মাঝখানে শ্যুটিংয়ের মধ্যে খেলা হচ্ছে। বাচ্চাদের মতো খেলা চলছে। তবে সে সবে পাত্তা দিতে নারাজ গুনগুন। কৌশিক যে মজা করেই বলছেন কথা গুলো তা স্পষ্ট। এই মজার ভিডিওটি শেয়ার হতেই ভাইরাল হয়।

    Published by:Piya Banerjee
    First published: