Home /News /entertainment /
Trina Saha | Gangubai Kathiawadi : গাঙ্গুবাই সাজলেন তৃণা! নীল নয়, অভিনেত্রীকে সঙ্গ দিলেন অন্য কেউ, নেটিজেন মুগ্ধ

Trina Saha | Gangubai Kathiawadi : গাঙ্গুবাই সাজলেন তৃণা! নীল নয়, অভিনেত্রীকে সঙ্গ দিলেন অন্য কেউ, নেটিজেন মুগ্ধ

গাঙ্গুবাই সাজলেন তৃণা

গাঙ্গুবাই সাজলেন তৃণা

Trina Saha | Gangubai Kathiawadi : টেলি অভিনেত্রী তৃণা সাহাও এবার গাঙ্গুবাই-এর চরিত্রে আলিয়ার সেই চেনা সংলাপের সঙ্গে ইনস্টাগ্রাম রিল ভিডিও করলেন।

  • Share this:

    #কলকাতা: এই মুহুর্তের অন্যতম চর্চিত আসন্ন ছবিগুলির মধ্যে একটি হলো সঞ্জয় লীলা বংশালী পরিচালিত 'গাঙ্গুবাই কাথিওয়াড়ি' (Gangubai Kathiawadi)। ছবির ট্রেলার এবং গান ইতিমধ্যেই সারা ফেলেছে নেট দুনিয়ায়। গাঙ্গুবাই এর চরিত্রে অভিনয় করছেন আলিয়া ভাট (Alia Bhatt)। একেবারে নতুন ধরনের এই চরিত্রে অভিনয় করে ট্রেলারেই নজর কেড়েছেন আলিয়া। ট্রেনার থেকে কয়েকটি সংলাপ ও দৃশ্য রমরমিয়ে চলছে সোশ্যাল মিডিয়ায়।

    সোশ্যাল মিডিয়ায় আলিয়ার সংলাপ ব্যবহার করে সেই দৃশ্যগুলির পুনর্নির্মাণ করছেন অনেকেই। সেগুলি দ্রুত ভাইরালও হচ্ছে। টেলি অভিনেত্রী তৃণা সাহাও (Trina Saha)এবার গাঙ্গুবাই-এর চরিত্রে আলিয়ার সেই চেনা সংলাপের সঙ্গে ইনস্টাগ্রাম রিল ভিডিও করলেন। "জমিন পে বৈঠি বহত আচ্ছি লাগ রহি হ্যায় তু। আদত ডাল লে। কিউকি তেরি কুরসি তো গয়ি।" এই সংলাপের সঙ্গেই ঠোঁট মিলিয়েছেন তৃণা।

    আরও পড়ুন- বুর্জ খলিফার সামনে ঋতাভরী! দুবাই গিয়ে কেমন সময় কাটছে অভিনেত্রীর, দেখুন সেই অ্যালবাম

    এই দৃশ্যে আলিয়াকে ধূমপান করতেও দেখা গিয়েছে একেবারে গাঙ্গুবাইয়ের আদলেই। সেটিও নকল করেছেন তৃণা। নেটিজেন তৃণার এই রিল ভিডিও দেখে মুগ্ধ। তবে তৃণার রিল ভিডিওয়ে চমক যোগ করেছেন আরও একজন সদস্য। আর সে হল তৃণার (Trina Saha) পোষ্য মার্জার। তৃণার সঙ্গে সেই মিষ্টি বিড়ালের অভিব্যক্তিও দেখার মতো। ক্যামেরার দিকে তাকিয়ে ছবি তুলতে সেও যেন ওস্তাদ। আর তাই এই ভিডিও মুগ্ধ করেছে পশুপ্রেমীদেরও।

    গতকালও গাঙ্গুবাই কাথিওয়াড়ি থেকে আরও একটি দৃশ্যের পুননির্মাণ করেছেন তৃণা (Trina Saha)। এই ছবিতে আলিয়াকে পিছন ফিরে হাত জোড় করে প্রণাম করতে দেখা গিয়েছে। ছবির প্রচারে গিয়েও একই কায়দায় প্রণাম করছেন আলিয়া। সেটিই নকল করেছেন তৃণা। তৃণা জানিয়েছে গাঙ্গুবাই কাথিওয়াড়ি (Gangubai Kathiawadi) দেখার জন্য তিনি অধীর আগ্রহ করে আছেন।

    প্রসঙ্গত, চলতি বছরের আগামী ২৫ ফেব্রুয়ারি বড় পর্দায় মুক্তি পাবে এই চলচ্চিত্র। গত বছরের জুলাই মাসেই মুক্তি পাওয়ার কথা ছিল চলচ্চিত্রটির কিন্তু কোভিড-১৯ মহামারীর কারণে তা পিছিয়ে যায়। গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি সঞ্জয় লীলা বানসালির সঙ্গে আলিয়া ভাটের প্রথম কাজ। ১৯৬০-এর দশকে মুম্বইয়ের রেড-লাইট এলাকা কামাথিপুরার সবচেয়ে শক্তিশালী, প্রিয় এবং শ্রদ্ধেয় মানুষদের একজন ছিলেন গাঙ্গুবাই। ছবির ট্রেলারে আলিয়া ছাড়াও নজর কেড়েছেন অজয় দেবগন ও বিজয় রাজ।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Gangubai Kathiawadi, Trina Saha

    পরবর্তী খবর