Tridha and Nikhil : সহপাঠী নিখিলের বিয়েতে নিমন্ত্রিত ছিলেন না! নুসরত কি কাঁটা ছিলেন নিখিল-ত্রিধার মাঝে?

নুসরত-নিখিল ও ত্রিধা, ফাইল ছবি

নিখিলের প্রতি কি তাঁর আগে থেকেই দুর্বলতা ছিল? নুসরত বিয়ে ভাঙার জন্য উদ্যোগী হতে তাই নিখিলের দিকে হাত বাড়িয়ে দিলেন ত্রিধা?

  • Share this:

#কলকাতা:  পড়েছেন এক স্কুলে! অথচ নিখিল জৈন (Nikhil Jain) এবং ত্রিধা চৌধুরির (Tridha Choudhury) সম্পর্ক আগে তেমন গাঢ় ছিল না! তবে কি নুসরত জাহান (Nusat Jahan) কাঁটা হয়ে ছিলেন দু'জনের সম্পর্কের মাঝখানে?

সর্বভারতীয় এক সংবাদমাধ্যমকে দেওয়া সাম্প্রতিক সাক্ষাৎকারে অবশেষে তাঁর ও নিখিলের সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন ত্রিধা। জানিয়েছেন যে তাঁরা একই স্কুলে পড়তেন। তবে সেই সময়ে যে তাঁদের তেমন বন্ধুত্ব হয়নি, সেটাও তাঁর বক্তব্যে স্পষ্ট করে দিয়েছেন নায়িকা। জানিয়েছেন যে নিখিল ছিলেন তাঁর স্কুলের ডেপুটি হেড বয়, যে কোনও ব্যাপারে ছাত্রছাত্রীরা নির্ভর করত তাঁর উপর। অন্যদিকে, স্কুলের নানা অনুষ্ঠানে অংশ নেওয়ার ফলে নিখিলের সঙ্গে একটা পরিচিতি তৈরি হয়েছিল তাঁর, এর বেশি আর কিছু নয়! সে কারণেই নিখিল আর নুসরতের বিয়েতে আমন্ত্রণ না পাওয়াটা ত্রিধার বক্তব্য অনুযায়ী, ‘অস্বাভাবিক কিছু নয়’।

সে না হয় হল! প্রশ্ন ওঠে যে তা হলে এবার কেন নিখিলের সঙ্গে সম্পর্ক বেশ জোরদার হয়ে উঠল ত্রিধার? নিখিলের প্রতি কি তাঁর আগে থেকেই দুর্বলতা ছিল? নুসরত বিয়ে ভাঙার জন্য উদ্যোগী হতেই নিখিলের দিকে হাত বাড়িয়ে দিলেন ত্রিধা?

নায়িকা জানিয়েছেন যে তাঁর কাজের চেয়ে হালে সবাই বড় বেশি গুরুত্ব দিচ্ছে গুজবকে। তা বলে সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তর দিতেও পিছপা হননি। তিনি বলছেন যে করোনাকালে সবার পাশে থাকা অত্যন্ত প্রয়োজন। এই কাজ তিনি অনেক দিন ধরেই করছেন তাঁর সোশ্যাল মিডিয়া মারফত। নিখিলের ব্যক্তিগত জীবনে বিপর্যয়ের খবর শুনে তাই তিনি পাশে এসে দাঁড়িয়েছেন, সেটাকেই সংবাদমাধ্যম মুখরোচক খবরে পরিণত করেছে। আর এই কারণেই আজকাল তাঁরা সোশ্যাল মিডিয়া ছেড়ে ব্যক্তিগত ভাবে যোগাযোগ রাখছেন। ত্রিধা স্বীকার করে নিয়েছেন যে নিখিলের সঙ্গে একবার কফি ডেটেও গিয়েছিলেন তিনি!

টলিউড বলছে, বক্তব্যে খুব ভদ্র ভাবেই সম্পর্ক ভাঙার জন্য নুসরতের দিকে আঙুল তুলেছেন ত্রিধা, প্রকাশ্যে কোনও সিনিয়রকে এর থেকে বেশি দোষ দেওয়া যায় না!

Published by:Arpita Roy Chowdhury
First published: