Tridha Choudhury: ভিজে শরীরে আবেদন ! ত্রিধা ওরফে 'আশ্রম'-এর ববিতার উষ্ণ ভিডিও ভাইরাল

photo source Instagram

ত্রিধা (Tridha Choudhury) সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ। ছিপছিপে ফিগারের নানা সাহসী ছবি তিনি পোস্ট করেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে

  • Share this:

    #কলকাতা: ত্রিধা চৌধুরি। টলিউড শুধু নয় বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। ত্রিধা প্রথম কাজ শুরু করেন সৃজিত মুখোপাধ্যায়ের ছবি 'মিশর রহস্য' দিয়ে। সেখানে তিনি 'রিনি'র চরিত্রে অভিনয় করেছিলেন। এর পর 'খাদ', 'যদি লাভ না দিলে প্রাণে', 'ক্ষত'র মতো বেশ কিছু ছবিতে তাঁকে অভিনয় করতে দেখা যায়। শুধু বাংলা ছবি নয় তেলেগু ছবিতেও কাজ করেন ত্রিধা। এছাড়া হিন্দি সিরিয়াল 'দেহলিজ'-এ মুখ্য চরিত্রে অভিনয় করেন ত্রিধা। ওয়েব সিরিজেও কাজ করেন, যার মধ্যে বাংলায় অন্যতম 'সেই যে হলুদ পাখি'। হিন্দিতে 'আশ্রম'-এ অভিনয় করেন তিনি। ববিতার চরিত্রে মন জয় করেন ত্রিধা। ববি দেওয়লের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করেন তিনি।

    View this post on Instagram

    A post shared by Tridha Choudhury (@tridhac)

    'আশ্রম'-এ ত্রিধার চরিত্র প্রশংসা পায়। এছাড়াও 'বন্দিশ ব্যান্ডিত'-এও তিনি দক্ষতার সঙ্গে অভিনয় করেন। প্রথম থেকেই ত্রিধার মধ্যে এক অসাধারণ অভিনয় দক্ষতা দেখতে পাওয়া যায়। বর্তমানে বলিউডেই কাজ করছেন তিনি। 'আশ্রম'-এর পরের সিরিজেও তাঁকে দেখতে পাওয়া যাবে। যদিও সেই সিরিজ কবে সামনে আসবে, বা শ্যুটিং কতদূর এগিয়েছে কিছুই জানা যায়নি। ২০১১ সালে ত্রিধা ফ্রেশ ফেস খেতাব অর্জন করেন। কলকাতার স্কটিশের ছাত্রী তিনি। পড়াশুনোতেও বেশ দক্ষ। মাইক্রোবায়োলজি নিয়ে অর্নাস পাশ করার পর অভিনয়কেই প্রধান পেশা হিসেবে বেছে নেন নায়িকা।

    View this post on Instagram

    A post shared by Tridha Choudhury (@tridhac)

    ত্রিধা সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ। ছিপছিপে ফিগারের নানা সাহসী ছবি তিনি পোস্ট করেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। সে সব মাঝে মধ্যেই ভাইরাল হয়। এছাড়া মডেলিংয়ের ছবিও পোস্ট করেন। মায়ের সঙ্গে জন্মদিনের ছবিও শেয়ার করতে দেখা যায়। সম্প্রতি তিনি একটি ভিডিও শেয়ার করেছেন, যা এই মুহূর্তে চর্চায় রয়েছে। সুইমিংপুলে ভিজে শরীরে আগুন ছড়াচ্ছেন ত্রিধা। এই ভিডিও বেশ কয়েকদিন আগের। কিন্তু সম্প্রতি এই ভিডিও তুমুল ভাইরাল হয়েছে। ত্রিধার অভিনয়ের সঙ্গে সঙ্গে আবেদনে ভরা রূপের প্রশংসায় মেতেছেন সকলে।

    Published by:Piya Banerjee
    First published: