Home /News /entertainment /
'করোনা ভাইরাস' বানালেন রাম গোপাল ভার্মা ! ১১ ডিসেম্বরের পর বদলে যাবে আপনার জীবন !

'করোনা ভাইরাস' বানালেন রাম গোপাল ভার্মা ! ১১ ডিসেম্বরের পর বদলে যাবে আপনার জীবন !

ছবির ট্রেলার মুক্তি পেয়েছে।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই:  সারা দেশে এখন একটাই আতঙ্ক করোনা ভাইরাস। দেশ বললে ভুল বিশ্বের মানুষ আতঙ্কিত এই মারণ ভাইরাসে। চিন থেকে গোটা বিশ্বে কীভাবে হানা বসিয়েছে এই ভাইরাস তা আমাদের সকলের জানা। দীর্ঘ লকডাউনের পর ভারতে অনেক কিছু চালু হলেও এই ভাইরাসের আতঙ্ক কমেনি। যদিও সংক্রমণের পরিসংখ্যান কমলেও আতঙ্ক কমেনি একটুও। নিত্য সঙ্গী হয়েছে মাস্ক ও স্যানিটাইজার। ভ্যাকসিন নিয়ে আশার খবর শোনা গেলেও তা এখনও বাজারে আসেনি। ট্রায়াল পর্ব চলছে। এই অবস্থায় কবে যে মানুষ মুক্তি পাবে তার ঠিক নেই।

করোনা বদলে দিয়েছে অনেক মানুষের জীবন। সুস্থ সবল সন্তানকে হারিয়েছেন বাবা মা। পরিবারের মানুষকে হারিয়েও শেষ দেখার সুযোগটুকুও হয়নি। এই ভাইরাসের দাপটে ওষ্ঠাগত মানুষের জীবন। আর ঠিক এই সময়েই বলি পরিচালক রাম গোপাল ভার্মা করোনা ভাইরাস নিয়ে ছবি বানিয়ে ফেললেন। ছবির নামও রাখলেন 'করোনা ভাইরাস'। সাউথ ইন্ডিয়ান এই ছবিটি মুক্তি পাবে ১১ ডিসেম্বর।

করোনা ভাইরাস কিভাবে বদলে দিয়েছে মানুষের জীবন, সেটাই তুলে ধরা হয়েছে এই ছবিতে। ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। এবং সেই ট্রেলার নিজের ট্যুইটার অ্যাকাউন্টে শেয়ার করেছেন রাম গোপাল ভার্মা। এই বলি পরিচালক থ্রিলার ও ভূতের ছবি বানানোর জন্যই বেশি খ্যাত। তবে 'করোনা ভাইরাস' নামের ছবিটিতেও যে আতঙ্ক রয়েছে তা ট্রেলারেই ধরা পড়ছে। একটি পরিবারের গল্প। করোনা হওয়ায় কিভাবে বদলে যাচ্ছে সকলের জীবন সেটাই তুলে ধরা হয়েছে। এই ট্রেলার রিলিজ হতেই বহু মানুষ দেখে ফেলছেন। ইতিমধ্যে ভাইরালও হয়েছে।

Published by:Piya Banerjee
First published:

Tags: Coronavirus, Movie, Ram Gopal Varma