• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • মাত্র ৬ মাস বয়সে ছেলের এই কাণ্ড দেখে অবাক রাজ-শুভশ্রী! কী এমন করল ইউভান!

মাত্র ৬ মাস বয়সে ছেলের এই কাণ্ড দেখে অবাক রাজ-শুভশ্রী! কী এমন করল ইউভান!

দূরে থেকে ছেলকে মিস করছেন রাজ । ছবি- ইনস্টাগ্রাম ।

দূরে থেকে ছেলকে মিস করছেন রাজ । ছবি- ইনস্টাগ্রাম ।

৬ মাসের ছোট্ট ইউভানকে কেন্দ্র করেই এখন রাজশ্রীর সংসার । রোজই কিছু না কিছু নতুন জিনিস শিখছে খুদে ।

  • Share this:

    #কলকাতা: রাজ্যে বেজে গিয়েছে ভোটের দামামা । শুরু হয়ে গিয়েছে অন্যতম হাই-ভোল্টেজ এই বিধানসভা নির্বাচন । ২ মে রয়েছে ফল ঘোষণা । সম্মুখ সমরে নেমে একে অপরকে সেয়ানে সেয়ানে টেক্কা দিচ্ছে যুযধান প্রতিপক্ষরা । প্রার্থী তালিকাতেও এসেছে নানা চমক । টলিপাড়ার বহু তারকারা যোগ দিয়েছেন বিভিন্ন রাজনৈতিক দলে । তার মধ্যে অনেকেই আবার বিধায়ক পদপ্রার্থী ।

    ব্যারাকপুর (Barrackpore) বিধানসভা কেন্দ্র থেকে শাসক দলের টিকিটে ভোটে দাঁড়িয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী । ব্যারাকপুরের মতো চর্চিত কেন্দ্রে রাজ যে তৃণমূলের অন্যতম তুরুপের তাস, সে ব্যাপারে কোনও সন্দেহ নেই । অর্জুন সিংয়ের গড় হিসেবে পরিচিত ব্যারাকপুরে রাজ ঘাসফুল ফোটাতে সক্ষম হন কিনা সে দিকেই এখন তাকিয়ে রাজনীতি থেকে বিনোদন দুনিয়া । তাই ব্যারাকপুরের মাটি থেকে জোড়া ফুলকে জিতিয়ে আনতে মরিয়া রাজ এখন সেখানেই গাঁটি গেড়েছেন । বেশ কিছুদিন হল বাড়ি ছাড়া তিনি ।

    আর এ দিকে কলকাতায় রাজ-শুভশ্রীর সংসারে প্রতিদিনই নতুন নতুন ঘটনা ঘটে চলেছে । ৬ মাসের ছোট্ট ইউভানকে কেন্দ্র করেই এখন রাজশ্রীর সংসার । রোজই কিছু না কিছু নতুন জিনিস শিখছে খুদে । কিন্তু সেই সমস্ত দৃশ্য থেকে এখন বঞ্চিত থাকতে হচ্ছে বাবা রাজ’কে । কিছুদিন আগেই ধরে ধরে দাঁড়াতে শিখেছিল সে । এ বার দাঁড়িয়ে একেবারে হাত ছেড়ে দিল । কোনও কিছু না ধরেই দাঁড়িয়ে পড়ল রাজ-পুত্র ইউভান চক্রবর্তী (Yuvaan Chakraborty) । তবে সম্পূর্ণ সাহায্য ছাড়া দাঁড়াতে পারেনি সে । হেলান দিয়ে নিজে নিজেই দাঁড়িয়ে পড়েছে হাত ছেড়ে ।

    নিজের চোখে সেই সুন্দর দৃশ্য দেখতে না পেলেও স্ত্রী শুভশ্রীর কল্যাণে মোবাইলে সবটাই দেখছেন রাজ । ইউভানের প্রথম দাঁড়ানোর ভিডিওটি শেয়ার করে তাই রাজ লিখেছেন, ‘আই লভ ইউ বেবি’ । শুভশ্রী এই ভিডিও গুলি শেয়ার করায় বাড়ির থেকে দূরে থেকেও রাজের মনখারাপ একটু হলেও কমেছে ।

    Published by:Simli Raha
    First published: