Yuvaan Chakraborty: বাবা-মায়ের সঙ্গে এই বয়সেই তুমুল নাচছে ইউভান! নিমেষে ভাইরাল ভিডিও

Yuvaan Chakraborty: বাবা-মায়ের সঙ্গে এই বয়সেই তুমুল নাচছে ইউভান! নিমেষে ভাইরাল ভিডিও

বাবা-মায়ের সঙ্গে খেলায় মত্ত খুদে । ছবি- ইনস্টাগ্রাম ।

আর বাবা-মা যেখানে বিনোদন দুনিয়ার সঙ্গে যুক্ত, সেখানে ইউভান যে ছোট থেকেই নাচ, গান, হুল্লোড় পছন্দ করবে, সে তো জানাই কথা ।

  • Share this:

    #কলকাতা: টলিউডের জনপ্রিয় দম্পতি রাজ চক্রবর্তী ও শুভশ্রী। এই যুগলের প্রেম থেকে তাঁদের সন্তানের ভিডিও, সব সময় থেকেছে চর্চায়। রাজ পরিচালক হিসেবে যথেষ্ট প্রতিষ্ঠিত। শুভশ্রীও টলিউডের প্রথমসারির নায়িকা। তাই রাজ-শুভশ্রীর জুটি সুপারহিট৷ অন্যদিকে শুভশ্রী কোনও ছবিতে থাকা মানেই সে ছবি সুপার হিট। এক সময় দেবের সঙ্গে শুভশ্রীর জুটি ছিল সব থেকে হিট।

    তবে বিয়ের পর কিছুটা কাজ কমিয়েছিলেন শুভশ্রী। স্বামী রাজের পরিচালনাতেই তাঁকে কাজ করতে দেখা গিয়েছিল। আপাতত বড় স্ক্রিনে না হোক, সোশ্যাল মিডিয়ায় সর্বদা সক্রিয় রাজ-শুভশ্রী৷ তাঁদের ইনস্টাগ্রামে নিয়মিত দেখে মেলে ছোট্ট ইউভানের৷ খুবই আদুরে সে৷ দেখতে দেখতে ৭ মাসও কেটে গিয়েছে ইউভানের৷ ছোট থেকেই ইউভান সেলিব্রিটি’র তকমা পেয়ে গিয়েছে । তারকা সন্তান হিসেবে তার খ্যাতি তো থাকবেই ।

    আর বাবা-মা যেখানে বিনোদন দুনিয়ার সঙ্গে যুক্ত, সেখানে ইউভান যে ছোট থেকেই নাচ, গান, হুল্লোড় পছন্দ করবে, সে তো জানাই কথা । মিউজিকের সঙ্গে সঙ্গে দারুণ তাল দিতে শিখেছে সে । এ সব তার ভারী পছন্দ । সদ্যই ছিল ইউভানের অন্নপ্রাশন । রাজের হালিশহরের দেশের বাড়িতে ধূমধাম করে সেই উৎসব পালন করা হয়েছিল । সেখানেই বাবা-মায়ের সঙ্গে জমিয়ে মজা করেছিল খুদে । বাবার কাঁধে চেপে মস্তিতে ছিল সে । বাবা-মায়ের সঙ্গে একটু নেচেও নিয়েছে সুযোগ বুঝে । সেই ভিডিওটিই রাজ সম্প্রতি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায় । আর সঙ্গে সঙ্গেই তা ভাইরাল ।

    Published by:Simli Raha
    First published: