বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

‘সবাইকে শুধু শাড়ি খুলতে দেখি, আমি তাই পরিয়ে দিলাম’, বললেন ‘মনের মানুষ’র দেবতনু

‘সবাইকে শুধু শাড়ি খুলতে দেখি, আমি তাই পরিয়ে দিলাম’, বললেন ‘মনের মানুষ’র দেবতনু

ইউটিউবে ৩ লাখের কাছাকাছি ভিউ হতে চলল । আর অগুণতি সোশ্যাল মিডিয়ায় যে কত...তা হিসাবের বাইরে । কেমন ছিল এই হঠাৎ সাফল্যের শুরুটা?

  • Share this:

#কলকাতা: কেমন যেন একটা ম্যাজিক হয়ে গেল । একদিনের পুজোর প্রেমটা কেমন একটা আলতো ভালবাসায় ছুঁয়ে দিয়েই ফুরুত করে মুখ লুকালো । আর লেগে থাকল ওই একডালিয়ার রাস্তায়, কলকাতার ভিড়ে, গঙ্গার পাড়ে, কখনও আবার পাড়ার রকের ফোটোশুটে ।

পুজোর মধ্যে এক কোটি নতুন গান, বড় বড় স্টারদের রমরমা, বিশাল বাজেট...তারই মধ্যে কোথা দিয়ে এসে, চোরাপথে সব গ্ল্যামার একাই কেড়ে নিয়ে চলে গেল দেবতনু আর শুভস্মিতার ‘মনের মানুষ’, সেটাই তো বোঝা গেল না । কেউ বলছেন এই তো আমাদের সেই সুজয় দা আর পুচকি...কেউ নাম দিয়েছেন এ কালের উত্তম-সুচিত্রা । আর সোশ্যাল মিডিয়ার দৌলতে কারও দেখতে বাকি নেই অরিত্র বন্দ্যোপাধ্যায়ের কণ্ঠে, অভিষেক চৌধুরির পরিচালনায় ‘মনের মানুষ’ ।

ছোট্ট একটা মিউজিক্যাল শর্ট । গগন হরকরার ‘দেখেছি রূপসাগরে মনের মানুষ’-এর আধারে আধুনিক প্রেমকে ছাঁচে ফেলা । আর সেটাই মানুষ দেখেছেন হুমড়ি খেয়ে । ইউটিউবে ৩ লাখের কাছাকাছি ভিউ হতে চলল । আর অগুণতি সোশ্যাল মিডিয়ায় যে কত...তা হিসাবের বাইরে । কেমন ছিল এই হঠাৎ সাফল্যের শুরুটা?

মন খুলে কথা বললেন দেবতনু । তিনিই জানালেন, কোনও রকম বুস্টিং বা পুস ছাড়াই তাঁদের ‘মনের মানুষ’ আজ এই জায়গাটায় পৌঁছেছে । কলকাতার রুবির বাসিন্দা দেবতনু ইঞ্জিনিয়ারিং পাস করে থিয়েটারে কাজ করতেন অনেকদিন ধরেই । আর করতেন একটি বেশ ওজনদার চাকরি । কিন্তু পেটের খিদে মিটলেও মনের খিদে মিটছিল না কিছুতেই । তাই চাকরিকে গুড বাই বলে পুরোপুরি ঢুকে পড়লেন অভিনয় আর সিনেমার জগতে । প্রথম থেকেই ইচ্ছা, সেই গতে বাঁধা রাস্তায় গা না ভাসিয়ে নিজের মতো করে কিছু করার । পুজোয় একটু অন্য স্বাদের কিছু করতে চাইছিলেন । অগত্যা চরৈবেতী বলে নেমে পড়া ময়দানে ।

চারটে মাথা এক জায়গায় হল । আর এক দিনের শ্যুটেই বাজিমাত করল ‘মনের মানুষ’ । আর এখন তো ফোনের পর ফোন.... কয়েক হাজার অফার । সবার দাবি, ‘মনের মানুষ’-এর পার্ট ২ চাই। কিন্তু টিম দেবতনু তাড়াহুড়ো করতে চায় না । সেকন্ড পার্ট আদৌ আসবে, নাকি আবার একটা নতুন কনসেপ্ট জিতে নেবে মানুষের হৃদয়...তা তো সময়ই বলবে । তবে এ বার আর রিমেক নয়, একেবারে নতুন স্ক্রিপ্টের সঙ্গে থাকবে ওরিজিনাল মিউজিক স্কোরও । চোখে অনেক স্বপ্ন...অনেক ইচ্ছেরা তিরতির করে অপেক্ষা করতে পাখা মেলার জন্য । বড় প্রডাকশন হাউজ, বড় ব্যানার এ গুলো খুব বেশি ম্যাটার করে না দেবতনুর কাছে । একটা ভাল কনটেন্ট আর ভাল মেকিংটা খুব গুরুত্বপূর্ণ, জানালেন টলিউডের নয়া তারকা ।

Published by: Simli Raha
First published: November 10, 2020, 3:39 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर