বিদ্যুৎ জামালের বিপরীতে হিন্দি ছবিতে আত্মপ্রকাশ করতে চলেছেন রুক্মিণী মৈত্র

টলি নায়িকার এ বার বলিউডে পাড়ি । বিদ্যুৎ জামালের সঙ্গে জুটি বেঁধে বলিপাড়ার চৌকাঠে পা রাখতে চলেছেন রুক্মিণী মৈত্র ।

টলি নায়িকার এ বার বলিউডে পাড়ি । বিদ্যুৎ জামালের সঙ্গে জুটি বেঁধে বলিপাড়ার চৌকাঠে পা রাখতে চলেছেন রুক্মিণী মৈত্র ।

  • Share this:

ARUNIMA DEY

#কলকাতা: টলি কন্যার বলিউডে পাড়ি। হিন্দি ভাষাতে ছবি করছেন রুক্মিণী মৈত্র। যে সে নায়ক নয়, অ্যাকশন স্টার বিদ্যুৎ জামালের বিপরীতে ছবি করতে চলেছেন তিনি। ছবির নাম 'সনক'। এই  অ্যাকশন- থ্রিলর ছবিটি পরিচালনা করছেন কনিষ্ক বর্মা। প্রকাশিত হল ছবির পোস্টার।

রুক্মিণী জানালেন, 'আমার সঙ্গে অক্টোবর মাসে বিপুল শাহ প্রোডাকশন থেকে যোগাযোগ করে। তখন আমি আমার ছবির রিলিজ নিয়ে ব্যস্ত ছিলাম। ওঁরা আঞ্চলিক ভাষায় কাজ করেছে এমন একজনকে খুঁজছিলেন। আমার কাজ ওঁরা দেখেছেন। আমাকে পছন্দ হয়েছিল। তারপর একটা অডিশন নিতে চান তাঁরা। বলিউডে এখন অডিশন ছাড়া কাজ হয় না। দু মিনিটে নিজেকে প্রমাণ করে একটা চরিত্র পেয়ে যাওয়া, এর চেয়ে বড় কিছু কী হতে পারে? প্রথমে ছবি মুক্তি নিয়ে ব্যস্ত থাকায়, ভুলেই গিয়েছিলাম। তারপর ওঁরা আবার যোগাযোগ করেন। আমি ফাইনালি অডিশন রেকর্ড করে পাঠাই। পাঠানোর পরদিনই আমাকে জানিয়ে দেন ছবিটা আমি করছি।'

রুক্মিণীর সাক্ষাৎকার দেখেছেন পরিচালক কনিষ্ক। নায়িকাকে দেখেই তাঁর পছন্দ হয়ে গিয়েছিল, এমনটাই জানালেন রুক্মিণী। বিপুল শাহ প্রোডাকশন ও জি স্টুডিওস যৌথভাবে প্রযোজনা করছে এই ছবির। বিদ্যুৎ জামালের সঙ্গে স্ক্রিপ্ট রিডিং ও ওয়ার্কশপ করেছেন রুক্মিণী। বিদ্যুৎ মানুষ ও সহকর্মী হিসেবে দারুণ ও নায়িকার কাজ সম্পর্কেও তাঁর ধারণা রয়েছে, এমনটাই জানালেন রুক্মিণী। তাঁর কথায়, 'হিন্দি ছবি বলে বিশাল কিছু ভাবছি না। একটা গুরুত্বপূর্ণ কাজ। নিজেকে প্রমাণ করতে হবে, এটাই মাথায় চলছে।' প্রথমে বলা হত, তিনি একটি বিশেষ প্রযোজনা সংস্থা ছাড়া কাজ করবেন না। তারপর বলা হল নির্দিষ্ট নায়ক ছাড়াও অভিনয় করবেন না তিনি। তবে এই সমস্ত বিষয়কে মিথ্যে প্রমাণ করেছেন রুক্মিণী। এ বার একেবারে অন্য আকাশে উড়ান শুরু করলেন নায়িকা।

Published by:Simli Raha
First published: