রিসেপশনের সন্ধ্যায় রোম্যান্টিক গানে ঘনিষ্ঠ নাচ নীল-তৃণার, ভিডিও প্রকাশ হতেই তুমুল ভাইরাল...

রিসেপশনের সন্ধ্যায় রোম্যান্টিক গানে ঘনিষ্ঠ নাচ নীল-তৃণার, ভিডিও প্রকাশ হতেই তুমুল ভাইরাল...
রিসেপশনের সাজেটলিউডের জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা। ছবি: ইনস্টাগ্রাম।

লোক-লজ্জা দূরে সরিয়ে ঘনিষ্ঠ হয়েছেন দু'জনে। আবার আশে-পাশে যখন কেউ নেই, তখন আবেগপ্রবণ হয়ে পড়েছেন একে ওপরকে কাছে টেনে নিয়ে। নীল-তৃণার সেই সব একান্ত মুহূর্তের সেই সব দৃশ্য ক্যামেরাবন্দি হয়েছে।

  • Share this:

    #কলকাতা: পরিণত পেয়েছে দীর্ঘ দশ বছরের প্রেম। ৪ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়েছেন  টলিউড অভিনেতা নীল ভট্টাচার্য এবং অভিনেত্রী তৃণা সাহা। ৬ ফেব্রুয়ারি ছিল নবদম্পতির ঘরোয়া বউভাতের অনুষ্ঠান। কিন্তু, সেদিন তাঁদের সামাজিক বউভাতের অনুষ্ঠান হয়নি। রিসেপশনের জন্য দু'জনেই বেছে নিয়েছিলেন প্রেমের দিন অর্থাৎ ভ্যালেন্টাইনস ডে-কেই। সেদিন প্রেমের উষ্ণতার আঁচ লেগেছিল পি সি চন্দ্র গার্ডেনসের বিশাল লনে।

    নীল-তৃণার রিসেপশন। সেখানে নাচানাচি হবে না, তা কী হয় নাকি? একদমই ঠিক ধরেছেন ভারী লেহেঙ্গা-গয়নায় সেজে তুমুল নেচেছেন অভিনেত্রী। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে সময় নেয়নি। আবার কখনও কখনও লোক-লজ্জা দূরে সরিয়ে ঘনিষ্ঠ হয়েছেন দু'জনে। আবার আশে-পাশে যখন কেউ নেই, তখন আবেগপ্রবণ হয়ে পড়েছেন একে ওপরকে কাছে টেনে নিয়ে। রোম্যান্টিক গানের সঙ্গে কোমর দুলিয়েছেন। নবদম্পতির সেই সব একান্ত মুহূর্তের সেই সব দৃশ্য  ক্যামেরাবন্দি হয়েছে।

    View this post on Instagram

    A post shared by Trina Saha (@trinasaha21)

    গালা রিসেপশনে মুঘল সাজেই সেজেছিলেন দু'জনে। তৃণা পড়েছিলেন গাঢ় মেরুন রঙের ঠাসা কাজের লেহেঙ্গা। সিঁথিতে মোটা সিঁদুর এবং গা ভর্তি গয়না। খোলা চুল-কপালে ছোট্ট টিপ। অন্যদিকে, নীলের পরনে ছিল মেরুন শেরওয়ানি। কাঁধে ঝুলিয়ে ছিলেন সোনালি উত্তরীয়। রিসেপশনের রাতে একাধিক গানের পারফরমেন্স ছিল নবদম্পতির। তবে সবথেকে বেশি নজর কেড়েছে সেই 'টুম্পা সোনা'-ই।

    ফুলসজ্জার রাতে ভাইরাল এই গানে নেচে যেভাবে তাক লাগ্যেছিলেন নববধূ তৃণা, রিসেপশনের রাতেও তার ব্যতিক্রম হয়নি। অতিথিদের সঙ্গে নিয়েই 'রেস্ট ইন প্রেম' সিরিজের জনপ্রিয় 'টুম্পা সোনা' গানের তালে উদ্দাম নেচেছেন নবদম্পতি। গানের তালে ঝড় তুলেছিলয়েন তৃণার শ্বশুরবাড়ির অতিথিদের পাশাপাশি টলিউডের পরিচিত মুখেরা। পাশাপাশি আবার আবার রোম্যান্টিক গানেও পা মিলিয়েছিলেন সকলে। সেই সব দৃশ্য এখন বার বার ঘুরে-ফিরে আসছে নীল এবং তৃণার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে।

    Published by:Shubhagata Dey
    First published: