Home /News /entertainment /
Tollywood: অতীত যখন সামনে এসে দাঁড়ায় পাল্টে যায় সম্পর্কের সমীকরণ? উত্তর মিলবে সৌরভ-দর্শনার ছবিতে

Tollywood: অতীত যখন সামনে এসে দাঁড়ায় পাল্টে যায় সম্পর্কের সমীকরণ? উত্তর মিলবে সৌরভ-দর্শনার ছবিতে

Tollywood: পরিচালক সৌম্যজিৎ আদকের নতুন ছবি 'অল্প হলেও সত্যি'। ছবিতে অভিনয় করেছেন, সৌরভ দাস, দর্শনা বণিক, ঋষভ বসু, সৃজনী মিত্র ও আরও অনেকে।

  • Share this:

#কলকাতা: পরিচালক সৌম্যজিৎ আদকের নতুন ছবি 'অল্প হলেও সত্যি'। ছবিতে অভিনয় করেছেন, সৌরভ দাস, দর্শনা বণিক, ঋষভ বসু, সৃজনী মিত্র ও আরও অনেকে। হয়ে গেল ছবির ট্রেলার লঞ্চ। অনুষ্ঠানে হাজির ছিলেন ছবির সমস্ত কলাকূশলীরা। পরিচালক সৌম্যজিৎ আদকের কথায়, 'অল্প হলেও সত্যি' জীবনের গল্প। চারজন মানুষের জীবনের নানা রং ধরা পড়বে এই ছবিতে। অতীত ও বর্তমান মুখোমুখি হয়ে দাঁড়ালে, কী হয় তাই দেখানো হয়েছে ছবিতে। ভালোবাসা আর বিরহের গল্প বলে এই ছবি।'

ছবিতে সূক্ষ্ম সম্পর্কের সুতো বুনেছেন পরিচালক। মানুষের মনের নানা দ্বন্দকে ছবির মাধ্যমে তুলে ধরতে চেয়েছেন পরিচালক। তিনি বলছেন, "আমরা জীবনে অনেক মিথ্যে কথা বলি। নিজের ঘনিষ্ঠ, মা-বাবা, কিংবা স্ত্রীকে অনেক সময়, যেই মিথ্যেগুলো বলা হয়, সেগুলো কোনও একটা সত্যিকে বাঁচিয়ে রাখার জন্যই বলা হয়। হারানোর ভয়ে অনেক সময় আমরা মিথ্যে বলি। অতগুলো মিথ্যের পিছনে ভালোবাসাটা কিন্তু সত্যি।" সেই সত্যির গল্প নিয়েই এই ছবি।

অতগুলো মিথ্যের মাঝেও যে সত্যি লুকিয়ে থাকে, সেই গল্পগুলোই উঠে আসবে ছবিতে। জীবনের ইতিবাচক দিকগুলি নিয়েই ছবির এই গল্প। এই গল্পের কেন্দ্রে রয়েছে চারটি চরিত্র- অর্জুন (সৌরভ), সিদ্ধার্থ (ঋষভ), অমৃতা (দর্শনা) ও গুঞ্জন (সৃজনী)।

আরও পড়ুন- পরিবারে চলছে টানাপোড়েন! তার মধ্যেই জন্মদিনে মায়ের মুখে হাসি ফোটাতে সুহানার বিশেষ পোস্ট

সিদ্ধার্থর সঙ্গে বিয়ের পাকা কথা হয়ে গিয়েছে গুঞ্জনের। কিন্তু পাত্রকে যাচাই করতে দু'তিন মাস সিদ্ধার্থর সঙ্গে লিভ-ইন করতে চায় গুঞ্জন । অন্য দিকে একসময়ের দাপুটে ছাত্রনেতা অর্জুন বর্তমানে ক্যানসার আক্রান্ত। আর্থিক অনটনের মধ্যে দিয়ে যেতে হচ্ছে অর্জুনকে। এই দুরারোগ্য ব্যাধির সঙ্গে লড়াই করে যাচ্ছে সে। তার ভাড়াটে শুভেন্দুবাবুর মেয়ে অমৃতা পেশায় নার্স।

মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়া অর্জুনের দেখভালের দায়িত্ব নেয় সে। কিন্তু গল্পে আসে টুইস্ট। গুঞ্জনের একসময়ের ক্রাশ ছিল অর্জুন, অন্যদিকে সিদ্ধার্থের প্রাক্তন ভালোবাসা অমৃতা। পুরোনো প্রেমের সঙ্গে দেখা হওয়ার পর কী ঘটবে, পালটে যাবে সম্পর্কের সমীকরণ? এই সব নিয়েই ছবি 'অল্প হলেও সত্যি'।

Arunima Dey

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Tollywood

পরবর্তী খবর