বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

নামের থেকে পদবী সরালেন শ্রাবন্তী! নতুন চেহারায় ধরা দিলেন প্রকাশ্যেই

নামের থেকে পদবী সরালেন শ্রাবন্তী! নতুন চেহারায় ধরা দিলেন প্রকাশ্যেই

এতদিন পর্যন্ত তাঁর ইনস্টাগ্রামের পাতায় জ্বলজ্বল করত শ্রাবন্তী সিং নামটি । সম্প্রতি সেটি বদলে শুধুই শ্রাবন্তী করে দিয়েছেন নায়িকা ।

  • Share this:

#কলকাতা: বার বার তিনবার । এই নিয়ে তিন-তিনবার ভাঙল চলেছে টলিউডের মিষ্টি নায়িকা শ্রাবন্তীর সংসার । বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই ফের বিচ্ছেদের কালো ছায়া শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও রোশন সিংয়ের পরিবারে । তবে বিয়ে ভাঙার কারণ নিয়ে রোশন বা শ্রাবন্তী কেউই মুখ খোলেননি । কিন্তু যা রটে, তার কিছু তো ঘটে । যেমন, দু’জনেরই সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে একে অপরের ছবি ডিলিট করে দিয়েছেন । একসঙ্গে তাঁদের আর কোথাও দেখা যাচ্ছে না । সাক্ষাৎকারে বিয়ে নিয়ে প্রশ্ন উঠলে এড়িয়ে যাচ্ছেন দু’জনেই ।

এর আগে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিয়ে হয়েছিল শ্রাবন্তীর ৷ রাজীব ও শ্রাবন্তীর এক ছেলেও রয়েছে ৷ অভিমন্যুর ডাক নাম ঝিনুক। সেই সম্পর্কও বেশিদিন টেকেনি ৷ তারপর মডেল কৃষ্ণবিরাজের সঙ্গে সম্পর্কে জড়ান শ্রাবন্তী ৷ বিয়েও করেন ৷ সে সম্পর্কও এক বছর ঘুরতে না ঘুরতে ভেঙে যায় ৷ কৃষ্ণবিরাজকে ডিভোর্স দেন ৷ আর তারপর রোশন সিংয়ের সঙ্গে আলাপ, প্রেম ও জমজমাট বিয়ের অনুষ্ঠান ৷ ভালই চলছিল সব ৷ তবে হঠাৎ এমন কী ঘটল, যাতে সংসারের দেওয়ালে ভাঙন ? সেই উত্তর অবশ্য মেলেনি ।

তবে এতদিন পর্যন্ত তাঁর ইনস্টাগ্রামের পাতায় জ্বলজ্বল করত শ্রাবন্তী সিং নামটি । সম্প্রতি সেটি বদলে শুধুই শ্রাবন্তী করে দিয়েছেন নায়িকা । পাশে রয়েছে লাল রঙের হৃদয়ের ইমোজি ।

শুধু তাই নয়, ব্যক্তিগত জীবনের ওঠাপড়া যে খুব বেশি টলাতে পারেনি তাঁকে, সেটাও তাঁর সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই বোঝা যায় । চুটিয়ে কাজ করে চলেছেন নায়িকা । জনপ্রিয় একটি ফ্যামিলি গেম শোয়ের সঞ্চালিকা তিনি । শুধু তাই নয়, লকডাউনের মধ্যে শুরু করেছেন নিজের বিজেনসও । কলকাতায় জিম খুলেছেন তিনি । যদিও শরীরচর্চার এই অভ্যাসটা যে তিনি রোশনের থেকেই আয়ত্ত করেছেন, তা বেশ বোঝা যায় । রোশনও ছিলেন জিমের কর্ণধার ।

View this post on Instagram

A post shared by Srabanti (@srabanti.smile)

আর শুধু জিম খুলেই ক্ষান্ত হননি, নিজে যে নিয়মিত শরীরচর্চাটা মন দিয়ে করছেন, তাও বোঝা যাচ্ছে তাঁর নতুন এই লুক চেঞ্জ দেখে । রীতিমতো স্লিম আর ঝকঝকে দেখতে লাগছে তাঁকে । আগের থেকে অনেক ঝরঝরে আর মেদহীন ।

Published by: Simli Raha
First published: January 5, 2021, 4:45 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर