Home /News /entertainment /
টিকল না তৃতীয় বিয়েও! নিন্দুকদের প্রবল কটূক্তি সহ্য করতে না পেরে বড় সিদ্ধান্ত নিলেন শ্রাবন্তী

টিকল না তৃতীয় বিয়েও! নিন্দুকদের প্রবল কটূক্তি সহ্য করতে না পেরে বড় সিদ্ধান্ত নিলেন শ্রাবন্তী

সোশ্যাল মিডিয়ায় নিত্য নতুন ট্রোল, মিম, সমালোচনা, ব্যাঙ্গ, কৌতূক ধেয়ে আসছে নায়িকার দিকে । সহ্য করতে পারলেন না নায়িকা ।

  • Share this:

    #কলকাতা: বার বার তিনবার । এই নিয়ে তিন-তিনবার ভাঙতে চলেছে টলিউডের মিষ্টি নায়িকা শ্রাবন্তীর সংসার । বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই ফের বিচ্ছেদের কালো ছায়া শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও রোশন সিংয়ের পরিবারে ।

    এর আগে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিয়ে হয়েছিল শ্রাবন্তীর ৷ রাজীব ও শ্রাবন্তীর এক ছেলেও রয়েছে ৷ অভিমন্যুর ডাক নাম ঝিনুক। সেই সম্পর্কও বেশিদিন টেকেনি ৷ তারপর মডেল কৃষ্ণবিরাজের সঙ্গে সম্পর্কে জড়ান শ্রাবন্তী ৷ বিয়েও করেন ৷ সে সম্পর্কও এক বছর ঘুরতে না ঘুরতে ভেঙে যায় ৷ কৃষ্ণবিরাজকে ডিভোর্স দেন ৷ আর তারপর রোশন সিংয়ের সঙ্গে আলাপ, প্রেম ও জমজমাট বিয়ের অনুষ্ঠান ৷ ভালেই চলছিল সব ৷ তবে হঠাৎ এমন কী ঘটল, যাতে সংসারের দেওয়ালে ভাঙন ? জল্পনা জমছে টলিপাড়ায় ৷

    আর এই কারণে সোশ্যাল মিডিয়ায় নিত্য নতুন ট্রোল, মিম, সমালোচনা, ব্যাঙ্গ, কৌতূক ধেয়ে আসছে নায়িকার দিকে । সোশ্যাল হ্যান্ডেলে কোনও পোস্ট দিলেই তার কমেন্ট সেকশন ভরে যাচ্ছে বিদ্রুপ আর কটূক্তিতে। সমালোচক আর নিন্দুকদের কোনও ভাবেই থামানো যাচ্ছে না । তাই শেষ পর্যন্ত এই বড় সিদ্ধান্তটি নিতে বাধ্য হলেন নায়িকা । বন্ধ করে দিলেন ইনস্টাগ্রামের কমেন্ট সেকশনটাই ।

    কমেন্ট সেকশন লিমিটেড করে দিলে সমস্ত কমেন্টস দেখতে পাবেন না অন্যরা । যে কমেন্টগুলি প্রকাশ্যে রাখতে চান তা সিলেক্ট করতে পারবেন একমাত্র ব্যবহারকারী । বলিউডে নেপোটিজম বিতর্কের সময় আলিযা ভাট, করণ জোহররাও কমেন্ট সেকশন লিমিটেড করে দিয়েছিলেন । এ বার সেই পথে হাঁটলেন নায়িকা শ্রাবন্তীও ।

    Published by:Simli Raha
    First published:

    Tags: Roshan Singh, Srabanti Chatterjee

    পরবর্তী খবর