Sandipta Sen: দোলের সকালে রঙ মেখে তুমুল নাচ, সন্দীপ্তার শরীরী আবেদনে পুরুষ হৃদয়ে ঝড়...

Sandipta Sen: দোলের সকালে রঙ মেখে তুমুল নাচ, সন্দীপ্তার শরীরী আবেদনে পুরুষ হৃদয়ে ঝড়...

সন্দীপ্তা সেন। ছবিঃ ইনস্টাগ্রাম।

হট প্যান্ট-টি-শার্ট পরে বাড়ির ছাদে বলিউডের অন্যতম জনপ্রিয় 'হোলি নম্বর'-এ তুমুল নাচতে দেখা গিয়েছে অভিনেত্রী সন্দীপ্তা সেনকে। সেই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

  • Share this:

    #কলকাতাঃ সন্দীপ্তা সেন। সকলের পরিচির টলিউডের এই প্রথম সারির নায়িকার নাচের দক্ষতার কথা কারও অজানা নয়। পাহাড়ের কোলে বা প্রকৃতির মধ্যে হোক বা প্রিন্সেপ ঘাটে বন্ধুর ব্যাচেলরেট পার্টি, সন্দীপ্তাকে নিজের খেয়ালে নাচতে দেখা যায় সর্বত্র। ফলে হোলির মতো আনন্দ উৎসবে তিনি কোমর দোলাবেন না, তা কী করে হয়? হয়ও নি যদিও। দোলের দিন হট প্যান্ট-টি-শার্ট পরে বাড়ির ছাদে বলিউডের অন্যতম জনপ্রিয় 'হোলি নম্বর' ‘বলম পিচকারি’ গানের সঙ্গে তুমুল নাচতে দেখা গিয়েছে সন্দীপ্তা সেনকে। সেই নাচের ভিডিও তিনি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি ভাইরাল হতে সময় নেয়নি।

    সন্দীপ্তা সেন টলিউডের মিষ্টি নায়িকা। তাঁর হাসি, টানাটানা চোখ আর অভিনয় দক্ষতা সকলকেই আকর্ষিত করে। ‘দুর্গা’ ধারাবাহিক দিয়ে টলিপাড়ায় যাত্রা শুরু হয়েছিল তাঁর। সন্দীপ্তার বিপরীতে ছিলেন গৌরব চট্টোপাধ্যায় । এরপর আরও অনেক ধারাবাহিক করেছেন সন্দীপ্তা। যার মধ্যে অন্যতম ছিল ‘তুমি আসবে বলেই’ আর ‘টাপুর টুপুর’। তবে এখন আর ছোট পর্দায় খুব একটা দেখা যায় না অভিনেত্রীকে।

    View this post on Instagram

    A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

    View this post on Instagram

    A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

     সম্প্রতি ওয়েব সিরিজে পা দিয়েছেন সন্দীপ্তা। ‘আস্তে লেডিস’ বলে একটি সিরিজে দেখা গিয়েছিল তাঁকে। এ বার তিনি আসতে চলেছেন নতুন ওয়েব সিরিজ ‘মার্ডার ইন দ্য হিলস্’ নিয়ে। এটি পরিচালনা করছেন অঞ্জন দত্ত। চিত্রনাট্যও তাঁরই লেখা। ছবির বেশিরভাগ শ্যুটিং হয়েছে দার্জিলিংয়ে। সিরিজটিতে সন্দীপ্তা ছাড়াও সৌরভ চক্রবর্তী, অনিন্দিতা বসু, অর্জুন চক্রবর্তী, রাজদীপ গুপ্তর মতো শিল্পীরা রয়েছেন। সন্দীপ্তার অভিনীত চরিত্রের নাম ডঃ নিমা প্রধান।
    Published by:Shubhagata Dey
    First published:

    লেটেস্ট খবর