বউভাতের রাতে 'রঙ্গবতী'তে তুমুল নাচ ওম-মিমির, নবদম্পতির কাণ্ড দেখলেন আমন্ত্রিতরা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও...

টলিউড জুটি ওম সাহানি এবং মিমি দত্ত।

ওম এবং মিমি বিয়ের পিঁড়িতে বসেছিলেন ৩ ফেব্রুয়ারি। সে দিন বৈদিক মতে গান এবং মন্ত্রোচ্চারণের মধ্য দিয়ে তাঁদের শুভ পরিণয় সম্পন্ন হয়। ৫ ফেব্রুয়ারি ছিল তাঁদের রিসেপশন অর্থাৎ বউভাত।

  • Share this:

    #কলকাতা: টলিউডে এখন বিয়ের মরসুম চলছে। ডিসেম্বর থেকে একে একে বিয়ের পিঁড়িতে বসছেন টেলি দুনিয়ার জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা। তাঁদের বিয়ে থেকে রিসেপশনের কাহিনী এখন নেটিজেনদের কাছে 'হটকেক'। ফুলসজ্জার রাতে তৃণার নাচ দেখেছেন সকলে, এবার বউভাতের রাতে স্বামীর সঙ্গে উদ্দাম নাচলেন অভিনেত্রী মিমি দত্ত। সোশ্যাল মিড়িয়ায় সেই ভিডিও এখন ভাইরাল।

    ২০২০ সালের ডিসেম্বরে মরসুমের প্রথম বিয়ে সারেন উত্তম কুমারের নাতি অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এবং কলকাতা পুরসভার প্রাক্তন মেয়র পারিষদ দেবাশিস কুমারের একমাত্র মেয়ে অভিনেত্রী দেবলীনা কুমার। তার ঠিক এক মাসের মাথায় জানুয়ারির ১৫ তারিখ বিয়ের পিঁড়িতে বসেন টলিউডের জনপ্রিয় জুটি সৌরভ অর্থাৎ জুপিটার বন্দ্যোপাধ্যায় এবং অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায়। সৌরভ আবার উত্তম কুমারের ভাই তরুণ কুমারের নাতি।

    View this post on Instagram

    A post shared by Mimi Dutta (@duttamimi007)

    ফেব্রুয়ারিতে পর পর দু'দিনে সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী মিমি দত্ত, অভিনেতা ওম সাহানি এবং অভিনেত্রী তৃণা সাহা-অভিনেতা নীল ভট্টাচার্য।  ওম এবং মিমি বিয়ের পিঁড়িতে বসেছিলেন ৩ ফেব্রুয়ারি। সে দিন বৈদিক মতে গান এবং মন্ত্রোচ্চারণের মধ্য দিয়ে তাঁদের শুভ পরিণয় সম্পন্ন হয়। ৫ ফেব্রুয়ারি ছিল তাঁদের রিসেপশন অর্থাৎ বউভাত।

    View this post on Instagram

    A post shared by Mimi Dutta (@duttamimi007)

    এ দিন হালকা সবুজ রঙা শেরওয়ানি পরেছিলেন ওম। মিমিকে দেখা গিয়েছে নীল কাঞ্জিভরম শাড়ি আর ভারী সোনার গয়নায়। হাতে শাঁখা-পলা, সিঁথিতে ছিল চওড়া সিঁদুর। সেই সাজেই স্বামী ওমের সঙ্গে নাচতে দেখা গিয়েছে জনপ্রিয় অভিনেত্রী মিমিকে। জনপ্রিয় 'রঙ্গবতী' গানে দেদার কোমর দুলিয়েছেন দু'জনে। তাঁদের সেই নাচ উপভোগ করেছেন বিয়েবাড়িতে উপস্থিত আমন্ত্রিতেরা সকলেই। অনেকে আবার তাঁদের সঙ্গে নেচে উঠেছেন তাল মিলিয়ে।

    View this post on Instagram

    A post shared by Mimi Dutta (@duttamimi007)

    উল্লেখ্য, রবিবার সন্ধ্যায় তাঁদের নাচের এই ভিডিও নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেছেন অভিনেত্রী মিমি। যা ইতিমধ্যেই হাজার হাজার মানুষ দেখেছেন। বলা ভাল ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে। ভিডিওটি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, "রঙ্গবতী সবসময় স্পেশ্যাল"।

    Published by:Shubhagata Dey
    First published: